বিনোদনসিরিয়াল

দীর্ঘ ১২ বছর পর ছোট পর্দায় কামব্যাক! বৈশাখী মার্জিতের এন্ট্রি নিয়ে শুরু তুমুল শোরগোল

বাংলা টিভি সিরিয়াল এবং সিনেমা জগতের অত্যন্ত পরিচিত নাম বৈশাখী মার্জিত (Baishakhi Marjit)। একসময় অভিনয়ের দাপট দেখিয়েছেন থিয়েটারের মঞ্চেও। আজ থেকে কুড়ি বছর আগে বড় পর্দার পা রেখেছিলেন এই অভিজ্ঞ অভিনেত্রী। ২০০২ সালে ‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমার হাত ধরে তিনি প্রথমবার বড় পর্দায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন।

বৈশাখী মার্জিত অভিনীত জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম ‘ম্যাডলি বাঙালি’, ‘ব্যোমকেশ গোত্র’, ‘দুর্গেশগরের গুপ্তধন’। একসময় হাত পাকিয়ে ছিলেন পরিচালনাতেও কুশীলব প্রোডাকশনের অন্তর্গত ‘নাটকের মতো দেখতে’ সিনেমাটি পরিচালনা করেছিলেন তিনি।

অন্যদিকে অভিনয় করেছেন বাংলার একাধিক জনপ্রিয় সিরিয়ালে।  যার মধ্যে অন্যতম হল ‘এখানে আকাশ নীল’, ‘কেয়ার করি না’, ‘সাত পাকে বাঁধা’-র মতো একাধিক জনপ্রিয় সিরিয়াল। তবে  সম্ভবত আজ থেকে ১২  বছর আগে ‘সাত পাকে বাঁধা’-ই  ছিল ছোটপর্দায় করা তার শেষ কাজ।
ছোটপর্দা থেকে দীর্ঘ দিনের বিরতি নেওয়ার পর অবশেষে তিনি আবার ফিরে আসছেন বাংলা সিরিয়ালে।  ইতিমধ্যে জানা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে নতুন এক মজার চরিত্র ললিতা (Lalita)-র  মধ্যে দিয়ে  ফিরছেন তিনি। আজই  টিভির পর্দায় সম্প্রচারিত হবে সেই পর্ব।
এমনিতে এই সিরিয়ালে বিগত বেশ কিছুদিন ধরেই লেগে রয়েছে নিত্য নতুন চরিত্রের আনাগোনা।  এখনো পর্যন্ত যা খবর, বৈশাখী অভিনীত চরিত্রটির নাম হতে চলেছে ললিতা। এই  সিরিয়ালের সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ দাদাইয়ের গার্লফ্রেন্ড হয়েই এন্ট্রি হবে তাঁর। বোঝাই যাচ্ছে ললিতা চরিত্রের এন্ট্রি হওয়ার পর সিরিয়ালে নআসতে চলেছে আরও নতুন মজার টুইস্ট।  এই নতুন এন্ট্রি নিয়ে মিঠাই এর ফ্যানপেজ গুলিতেও রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

Related Articles

Back to top button