বিনোদন

‘এখানে আকাশ নীল’ এর হিয়া ফিরছেন ছোট পর্দায়! বেজায় খুশি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর ভক্তরা

ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘এখানে আকাশ নীল’। এই ধারাবাহিকের হিয়া ওরফে অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty) অভিনয় আজও চোখে লেগে রয়েছে দর্শকদের। হিয়া উজানের জুটি ধারাবাহিক শেষের পর আজও মনে রেখেছেন সকলেই। এই ধারকবাহিক থেকেই অনামিকা জনপ্রিয়তার তুঙ্গে ওঠে।

শুধু এই ধারাবাহিকই নয় এর আগেও একাধিক ভালো কাজ উপহার দিয়েছেন তিনি। হইচই খ্যাত ওয়েব সিরিজ ‘হোলি ফাকে’ও জমিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী। এছাড়াও ইস্কাবন ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন অনামিকা। বলাই বাহুল্য, প্রায় এক বছর জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পর এখন অনামিকার আরেক নাম হিয়াই।

আর এত ভালোবাসা যেমন পেয়েছেন তেমনই তার মর্যাদাও রাখার চেষ্টা করেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। দর্শকদের নিরাশ তিনি করবেন না। বহুদিন পর্দায় তাকে না দেখা যাওয়ায় সকলে প্রায় চাতকের মত অপেক্ষা করছিলেন। এবার সকলের জন্য সুখবর নিয়ে খুব শিগগিরই ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন অনামিকা চক্রবর্তী।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজেই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। ইন্সটা একাউন্টে ছবি দিয়ে জানিয়েছেন, স্টার জলসায় মহাপিঠ তারাপীঠ সিরিয়ালে কামব্যাক করছেন তিনি। কোন চরিত্রে অভিনয় করবেন অনামিকা সেকথা না জানালেও, তার আপাত ফেরার খবরেই খুশি উপচে পড়ছে দর্শক মহলে।

 

এদিকে চলতি বছরে নিজের প্রেম জীবনের কথাও সামনে এনেছেন অনামিকা। ছোট পর্দার জনপ্রিয় মুখ মিঠাইয়ের রাতুল ওরফে অভিনেতা উদয় সিং প্রতাপের সাথে চুটিয়ে প্রেম করছেন টলিপাড়ার এই মিষ্টি অভিনেত্রী। এখন কার্যতই ভালো সময় চলছে অনামিকার।

Related Articles

Back to top button