গসিপবিনোদন

কোনো স্মার্ট হ্যান্ডসাম বলিউড নায়ককে বিয়ে করেননি মাধুরী, জুহি! কারণ জানলে অবাক হবেন

বলিউডের দুই এভারগ্রীণ বিউটি মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এবং জুহি চাওলা (Juhi chawla)। একাধিক বার এই সুন্দরীদের প্রেমে পড়েছেন বলিউডের নায়কেরা। মাধুরী জুহিও জড়িয়েছেন সম্পর্কে। কিন্তু বিয়ের ক্ষেত্রে কখনোই তারা ইন্ডাস্ট্রির কোনোও সুদর্শন নায়ককে স্বামী হিসেবে বেছে নেননি।

১৯৯৯ সালে ডক্টর শ্রীরাম নেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মাধুরী। অন্যদিকে, ১৯৯৫ সালে শিল্পপতি জয় মেহতার সঙ্গে সংসার শুরু করেছিলেন জুহি। এটা কি তারা ইচ্ছে করেই করেছিলেন, নাকি অন্য কোনোও কারণ সেই প্রশ্ন থেকেই যায়।

এর উত্তর কিন্তু ২০১৪ সালে করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর কাউচে বসেই দিয়েছিলেন বলিউডের এই দুই এভারগ্রীণ নায়িকা। করণের প্রশ্ন ছিল, একাধিক তারকা হিরোদের সঙ্গে কাজ করলেও, কেন তাঁরা তাঁদের কাউকে বিয়ে করলেন না?

প্রশ্নের উত্তরে মাধুরী সাফ জানান, শাহরুখ খানের সঙ্গে আমি অনেক ছবি করেছি, এবং সলমানের সঙ্গেও। আমিরের সঙ্গে আমি শুধু দুটো ছবি করেছি… হতে পারে ওঁদের কাউকে বিয়ে করার মতো করে ভালোবাসিনি আমি। আমার স্বামীই আমার হিরো।’

অন্যদিকে একই প্রশ্নের উত্তরে জুহি জানান, জয় মেহতার প্রেমে পড়েছিলেন তিনি। জুহির কথায়, ‘ওঁরা সবাই দারুণ সব হিরো, কিন্তু আমার মনে হয় না যে আমার স্বামীও আমার মতোই আয়না দেখতে পছন্দ করে এটা আমি মেনে নিতে পারতাম। অভিনেতা হলে আপনি নিজেই একজন ভরপুর বৃত্ত। আমার মনে হয় না এমন কাউকে আমি বিয়ে করতে পারতাম। এটা আমি প্রথম থেকেই জানতাম।’

Related Articles

Back to top button