বিনোদন

কারোর ভালো করতে নেই! ত্রাণ দিতে গিয়ে সপাটে ‘চড়’ খেলেন রুদ্রনীল ঘোষ, অভিযোগ খাবারে বিষ

ভবানীপুর থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়ে শোভনদেব চ্যাটার্জির কাছে গো হারা হেরেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) , এর আগে তিনি ছিলেন তৃণমূলের ঘনিষ্ঠ তার আগে বাম রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এই দল বদলের জেরে বিভিন্ন মহলেই তুমুল সমালোচিত হয়েছেন রুদ্রনীল৷

ভোটের প্রচারে চূড়ান্ত সাড়া পেলেও শেষে ভরাডুবিই হয়েছে তার, ইন্ডাস্ট্রি থেকে রাজনীতি মহল সবখানেই তাকে নিয়ে উঠেছে নিন্দারঝড়, তকমা পেয়েছেন ‘ধান্দাবাজ’। এবার মানুষের ‘উপকার’ করতে গিয়েও বিপাকে পড়লেন অভিনেতা। শুক্রবার নিজ কেন্দ্র ভবাণীপুরে ত্রাণ বিলোতে গিয়েছিলেন পরাজিত বিজেপি প্রার্থী রুদ্রনীল। আর সেখানেই তাকে ‘চড়’ মারা হয় বলে অভিযোগ। ঘটনায় ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়ে পুলিশের দারস্থ হন অভিনেতা।

কালীঘাট থানায় ইতিমধ্যেই তিনি অভিযোগও দায়ের করেছেন, অভিযোগের তীর তৃণমূলের দিকেই। অভিনেতার দাবী, কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে ভবানীপুর এলাকায় ত্রাণ দিতে গিয়েছিলেন তিনি, সেখানেই বিরোধীদের সঙ্গে শুরু হয় বচসা। তার মাঝেই আচমকা এসে একজন সপাটে চড় কষান অভিনেতাকে। চশমা খুলে সজোরে মাটিতে ছিটকে পড়ে। এরপরেই, সেই এলাকার স্থানীয় কাউন্সিলর তথা তৃণমূল নেতা বাবলু সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন তারকা নেতা।

অন্যদিকে তৃণমূল এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে জানায়, “অভিনেতার সঙ্গে এমন কোনো আচরণই করা হয়নি, বরং বুঝিয়ে সুঝিয়েই তাকে পাঠানো হয়েছে।” তাদের সন্দেহ খাবারে ‘বিষ’ মেশানোও থাকতে পারে। পুরো ঘটনা খতিয়ে দেখছে কালীঘাট থানা।

Related Articles

Back to top button