দীর্ঘদিন কর্মহীন ‘শ্রীকৃষ্ণ’ সিরিয়ালের অভিনেতা! টাকার অভাবে আটকে রয়েছে অপারেশন


গতবছর বিশ্বে করোনা ভাইরাস মহামারীর আকার ধারণ করলে বাকি দেশের মত ভারতেও লকডাউন হয়। লকডাউনে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েন। সংখ্যাটা ছিল কোটিতে সাধারণ মানুষ থেকে শুরু করে আর্টিস্টরা পর্যন্ত নিজেদের দুর্দশার কথা সামনে এনেছিলেন সেই সময়ে। কিন্তু গত বছর থেকে আজ দেড় বছর কেটে গেলেও কাজ নেই অভিনেতা সুনীল নাগরের (Sunil Nagar)। টাকার অভাবে অভিনেতার শারীরিক অসুস্থতার কারণে অপারেশন অত্যন্ত প্রয়োজন সত্ত্বেও আটকে গিয়েছে অপারেশন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন দীর্ঘদিন ধরেই কর্মীহীন তিনি। ২০১৯ সালের ডিসেম্বর মাসের পর থেকে টানা ১৭ মাস কোনো কাজ নেই তার কাছে। প্রথমে জমানো টাকা দিয়েই চলছিল সংসার, বাড়িভাড়া, চিকিৎসার খরচ। কিন্তু দেখতে দেখতে সেটাও শেষ হয়ে গিয়েছে অনেক আগেই। এখন এমনই করুন পরিস্থিতি যে বিগত ৫ মাসের বাড়িভাড়াটা পর্যন্ত দিতে পারেন নি সুনীল বাবু।

সুনীল নাগর Sunil Nagar

একসময় টেলিভিশনের পর্দায় শ্রীকৃষ্ণ সিরিয়ালের পর্দায় দেখা জেট অভিনেতাকে। সেই থেকেই অভিনয় করেই নিজের জীবিকা নীরব করে আসছেন সুনীল। তার একটি ১৮ বছরের ছেলে রয়েছে। স্ত্রী মারা গিয়েছেন বছর দশেক আগেই। স্ত্রী মারা যাবার পর বাড়ি বিক্রি করে ভাড়ার ফ্ল্যাটে ওঠেন। কিন্তু বর্তমানে ছেলেকে নিয়ে ছোট্ট সংসার টানাও ডে হয়ে গিয়েছে অভিনেতার।

অভিনেতা দীর্ঘ দিন ধরে দাঁতের ব্যাথায় ভুগছেন। চিকিৎসকের মতে অপারেশন হল একমাত্র উপায়। কিন্তু অপারেশন করতে খরচ প্রায় ৭০-৮০ হাজার টাকা। যেটা আজও জমিয়ে উঠতে পারেননি তিনি, তাই দীর্ঘ আট মাস ধরে দাঁতের ব্যাথায় কষ্ট পাচ্ছেন।

সুনীল নাগর Sunil Nagar

অভিনেতার এই দুর্দশার কথা জানতে পেরে তার এক বন্ধু সাহায্যের জন্য চেষ্টা করেছেন। অভিনেতার অবস্থার সোশ্যাল মিডিয়াতে জানিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও নাম সহ সাহায্যের আবেদন জানিয়েছিলেন। তাতে কিছুটা হলেও সাহায্য পেয়েছেন অভিনেতা। তাছাড়া সুনীল  সিনে অ্যান্ড টেলিভিশন আর্টিস্টস অ্যাসোসিয়েশনকে জানিয়েছেন। সেখান থেকে এক সমাজসেবা মূলক সংস্থার সাথে যোগাযোগ করা হয়েছে তার সাহায্যের জন্য।