খবরবিনোদনসিরিয়াল

কিছুদিন আগেই হারিয়েছেন বাবাকে, জন্মদিনে মায়ের জন্য ছোট্ট ঘরোয়া আয়োজন ‘দীপু’ অভিনেতা রোহনের

টেলিভিশন পর্দার জনপ্রিয় একটি মুখ হল রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। অপরাজিতা অপু সিরিয়ালে দীপুর চরিত্রে অভিনয় করছেন তিনি। তার অভিনয়ও বেশ মন ছুঁয়েছে দর্শকদের। অবশ্য এই প্রথম নয়, যে সিরিয়ালের অভিনয় করেছেন দর্শকদের মন জিতেছেন তিনি। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তাঁর অভিনয় সকলেরই মনে রয়েছে। অভিনয় জীবন থেকে বাস্তব বরাবরই মা-বাবার প্রতি খুবই যত্নশীল রোহন।

তবে কয়েক মাস  আগেই বাবাকে হারিয়েছেন অভিনেতা। ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন অভিনেতার বাবা। দীর্ঘ দিন অসুস্থ থাকার পর গত জুন মাসেই বাবাকে হারিয়েছেন তিনি। বাবার প্রয়ানের খবর জানিয়েও ছিলেন সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়াতে রোহন লিখেছিলেন, ‘আবারো দেখা হবে বাপি, ততদিন ভালো থেকো। আমাদের চিন্তা করবে না একদম, আমি আছি তো সব সামলে নেব। তোমায় আগে কোনোদিন বলতে পারিনি বাপি, তবে আজ বলছি তোমায় খুব ভালোবাসি। খুব মিস করছি তোমাকে’।

বাবা চলে যাবার পর বর্তমানে মাকেই আগলে রেখেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। সম্প্রতি ছিল রোহনের মায়ের জন্মদিন, বাবা চলে যাবার পর এটাই ছিল মায়ের প্রথম জন্মদিন। আর জনদিনে মায়ের জন্য ছোট্ট ঘরোয়া আয়োজন করেছেন অভিনেতা। কেক কাটা থেকে অল্প কিছু পরিচিতদের নিমন্ত্রণ জানিয়েছেন মায়ের জন্মদিনে। সেই ছবিই  শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ছবিতে হাসিমুখে মায়ের সাথে দেখতে পাওয়া যাচ্ছে রোহন ভট্টাচার্যকে। এছাড়াও ফল দিয়ে সাজানো কেকের ছবি ও আগত অতিথিদের ছবিও দেখা গিয়েছে। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা,  খুব ভালোবাসি মা তোমাকে’। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। পাশাপাশি অনেক অনুগামীরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতার মাকে।

Related Articles

Back to top button