খবরবিনোদনসিরিয়াল

মিঠাইকে টেক্কা দিতে নতুন সিরিয়াল লীনা গাঙ্গুলীর, কামব্যাক করছেন ‘ইষ্টিকুটুম’ অভিনেতা ঋষি কৌশিক!

বাঙালি সিরিয়ালপ্রেমীদের মুখে মুখে একটা সিরিয়ালেরই নাম সেটা হল মিঠাই (Mithai)। বাকি সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে ৩৪ সপ্তাহ ধরে ব্যাক টু ব্যাক টিআরপি লিস্টে ফার্স্ট মিঠাই। তবে এবার মিঠাইকে চ্যালেঞ্জ জানাতে কোমর কষেছেন লীনা গাঙ্গুলী (Leena Ganguly)। লেখিকার নতুন একটি সিরিয়াল আসতে চলেছে। যেখানে ‘এখনই আকাশ নীল’ ও ‘ইস্টি কুটুম’ খ্যাত অভিনেতা ঋষি কৌশিককে (Rishi Kaushik) দেখা যাবে।

একসময় ‘ইস্টি কুটুম’ সিরিয়ালে অর্চির চরিত্রে ঋষির অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। এরপর অবশ্য ‘কুসুম দোলা’ ও ‘কোড়া পাখি’ সিরিয়ালেও নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে মুগ্ধ করেছিলেন। তবে এরপর সেভাবে আর টিভির পর্দায় দেখা মেলেনি অভিনেতার। তবে এবার জানা  লীনা গাঙ্গুলির সিরিয়ালের হায়াৎ ধরেই আবারো ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি।

খবর পাওয়া মাত্রই ঋষি কৌশিকের ভক্তরা খুশি হয়ে গিয়েছেন। তবে খুশি হবার পাশাপাশি আরও একটা প্রশ্ন মাথায় ঘুরতে শুরু করেছে। সেটা হল নতুন কোনো সিরিয়ালে দেখা যাবে অভিনেতাকে, তাহলে কোন সিরিয়ালে? আর যদি পুরোনো কোনো সিরিয়ালে নতুন চরিত্রে প্রবেশ হয় তাঁর! তাহলেই বা কোন চরিত্রে? এছাড়াও অভিনেতার বিপরীতে কাকে দেখা যাবে, এমন নানা প্রশ্ন অনেকের মনেই দানা বেঁধেছে।

যদিও এই সমস্ত প্রশ্নের কোনো উত্তরই পাওয়া যায়নি এপর্যন্ত। তবে সূত্রমতে যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রী পায়েল দে হয়তো থাকতে পারেন ঋষি কৌশিকের বিপরীতে। আর ধারাবাহিক পড়ুন হবে বলে মনে হয় না, তবে নতুন ধারাবাহিক হলেও তার নাম কি হতে পারে সেটাও এখনো অজানাই রয়ে গিয়েছে। তবে দীর্ঘদিন পর পছন্দের অভিনেতাকে আবারো টিভির পর্দায় দেখতে পাবার খবরে খুশি নেটিজেনরা।

প্রসঙ্গত, অভিনেত্রী পায়েল দে ইতিমধ্যেই বেশ সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ। এর আগে ‘চুনি পান্না’, ‘দূর্গা’, ‘বেহুলা’ ও ‘বধূ কোন আলো লাগলো চোখে’ সিরিয়ালেও দেখ মিলেছিল অভিনেত্রীর। যার জেরে দর্শকদের থেকে জনপ্রিয়তাও পেয়েছিলেন তিনি। এমনকি ধারাবাহিকের পাশাপাশি বেশ কিছু অনলাইন প্লাটফর্মের ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে

Related Articles

Back to top button