বিনোদনসিরিয়াল

গুড্ডির হ্যান্ডসাম আইপিএস অনুজ এখন সাউথের সুপারস্টার! ব্রেক আপ নিয়ে চিন্তিত নন রণজয় 

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। দেখতে দেখতে এই ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলছেন অভিনেতা। ইদানিং ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গুড্ডি’-তে অভিনয় করছেন তিনি। একসময় আরও একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি।

চলতি বছরের শুরুতেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গুড্ডি’ (Guddi)। জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই সিরিয়ালের নামকরণ করা হয়েছে নায়িকা গুড্ডির নামেই।  ম্যাজিক মোমেন্টসের প্রযোজনায় এই সিরিয়ালের পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)।

এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘ ৯ বছর পর ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। আইপিএস অফিসার অনুজ চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে  দারুন জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা। ছোট পর্দার পাশাপাশি রণজয় দাপিয়ে কাজ করছেন বড় পর্দাতেও।

তবে শুধু বাংলা সিনেমাতেই নয় দিনে দিনে অভিনেতার কাজের গন্ডি ছড়িয়ে পড়ছে সারা দেশে। একই সঙ্গে বাংলা  হিন্দির পাশাপাশি তিনি অভিনয় করছেন তামিল ও কন্নড় ভাষার সিনেমাতেও। জানা যাচ্ছে এই মুহূর্তে সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে তৈরি নতুন ছবি ‘জালবন্দি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রণজয়। এই ছবিতে তাঁর বাবার চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা  দীপঙ্কর দে-কে।

সোহিনী সরকার Sohini Sarkar Dress

এই ‘জালবন্দি’ ছাড়াও রণজয়ের হাতে রয়েছে আরও একাধিক ছবি। যার মধ্যে অন্যতম হল ‘বনবিবি’, ‘ছাদ’, ‘সীমান্ত’, ‘ধূসর’, -এর মতো বাংলা সিনেমা।এছাড়াও হাতে রয়েছে সঙ্গে হিন্দি সিনেমা ‘বিধান’ এবং তামিল ও কন্নড় ভাষায় ‘১২বি’ ছবি। প্রসঙ্গত চলতি বছরের এপ্রিল মাসেই রণজয়ের বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী সোহিনী সেনগুপ্তের (Sohini Sengupta)। এ প্রসঙ্গে অভিনেতা বলেছেন যা ঘটে গিয়েছে তা নিয়ে তিনি কখনো ভাবেন না ভাবতেও চান না।

Related Articles

Back to top button