টানা ৩ মাস জেলে ছিলেন অভিনেতা রাজপাল যাদব! জানালেন অভিজ্ঞতা


রুপোলি পর্দার জাঁদরেল হাস্যকৌতুক অভিনেতা রাজপাল যাদব সুদীর্ঘ তিন মাসে জেল খেটেছেন এবং নিঃসন্দেহে তাঁর জীবনের সবচেয়ে কঠিনতম অধ্যায় ছিল এই সময়টুকু। সূত্রের খবর, ২০১৮ সালে প্রায় পাঁচ কোটি টাকার ঋণ খেলাপির জেরে তিন মাসের কারাবাসে দন্ডিত হন অভিনেতা। সেই সময় নিয়ে প্রথমবার সংবাদমাধ্যমে আলাপচারিতায় এলেন রাজপাল যাদব।

নিজের অতীতের বিষয়ে কথা বলতে গিয়ে চোখে জল আসে অভিনেতার। সংবাদমাধ্যমে তিনি জানান, “আমি ফেলে আসা কৃতকর্মের বোঝা আর বয়ে বেড়াতে রাজি নই। আমার কর্মের ফল আমি ভোগ করেছি। কিন্তু শেষ দেড় দশকে এ বিষয়ে কাউকে কৈফিয়ত দেওয়ার কথা ভাবিনি।”

বলিগলির খবর অনুযায়ী, ২০১০ সালে ‘আতা পাতা লা পাতা’ ছবির জন্য মোটা অঙ্কের ঋণ নেন রাজপাল যাদব। সময়ের মধ্যে শোধ করতে না পারায় দিল্লির ‘মুরলি প্রোজেক্ট’ সংস্থা রাজপালের প্রযোজনা সংস্থা ‘নউরাং গোদাবরী এন্টারটেনমেন্ট’-এর বিরুদ্ধে নাগরিক আইনে মামলা করে। সম্প্রতি অভিনেতা একটি টেলিভিশন সাক্ষাৎকারে জানিয়েছেন, “ঠিক ভুল সম্পূর্ণটাই আপেক্ষিক। এর জন্য কোনও আত্মপক্ষ সমর্থন আমি করব না, যেমনটা করিনি শেষ ১৫ বছরে। আমার জীবন নিয়ে আমার কোন অভিযোগ নেই। আমার কাজ দর্শকদের ভালো লেগে থাকলে আমি এগিয়ে যাব। প্রতিদিনের ভোরের নব কিরণের মতই একাধিক অভিনব রূপে আপনারা আমাকও দেখতে পাবেন।”

বর্তমানে একাধিক নতুন প্রোজেক্ট রয়েছে রাজপালের ঝুলিতে। জানা যাচ্ছে, গত মাসেই রাম গোপাল ভার্মার ছবি ‘ড্রাগন গার্ল ইন গোয়া’ ছবিতে কাজ করেছেন রাজপাল যাদব। বলিউডের ঘনিষ্ঠ সূত্রের খবর, ফারহান আখতারের ছবি ‘হ্যালো চার্লি’ ও অবনীশ সিং-এর ‘সাফাইবাজ’-এও দেখা যাবে অভিনেতাকে। এছাড়া খুব শীঘ্রই ‘ভুল ভুলাইয়া ২’, ‘হাঙ্গামা ২’ এবং ‘বোলে চুরিয়া’-এর কাজও শেষের পথে বলে জানান বলিতারকা। বড়দিনে আমাজনের ওটিটি মঞ্চে মুক্তি পাওয়ার কথা ডেবিড ধাওয়ানের ‘কুলি নম্বর-১’। এই ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাজপাল যাদব।


Like it? Share with your friends!

592
592 points