খবরবিনোদনসিনেমা

বাবার হাত ধরেই অভিনয় জগতে পা রাখছে ছোট্ট সহজ, ছেলের হাসি মুখে ধরা দিলেন রাহুল প্রিয়াঙ্কা

টলিউডের অভিনেতাদের মধ্যে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) নামটা বেশ পরিচিত। প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখা মেলে অভিনেতার। সম্প্রতি অভিনেতাকে নিয়ে একটা খুশির খবর মিলেছে। অভিনেতার ছোট্ট ছেলে সহজ (Sahaj) এবার বাবার হাত ধরেই অভিনয়ের জগতে পা রাখতে চলেছে। বাবা রাহুল বন্দ্যোপাধ্যায়েরই পরিচালিত ছবি ‘কলকাতা ৯৬’ এ   অভিনয় করতে দেখা যাবে তাকে।

গত রবিবারেই নাকি ছেলেকে ছবির চিত্রনাট্য পরিয়ে সাইন করেছেন তিনি। আর নিজেই সেই খুশির খবর ভাগ করে নিয়েছেন সকলের সাথে। অবশ্য সাথে নতুন যাত্রার একটি ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেতা। ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘নিউ বিগিনিং’। রাহুল ও প্রিয়াঙ্কা (Priyanka Sarkar) দুজনের মাঝে বসে থাকতে দেখা যাচ্ছে ছোট্ট সহজকে এই ছবিতে। তাঁর হাতে বেশ কিছু কাগজপত্রও দেখা গিয়েছে।

Rahul Arunodoy Banerjee and Priyanka Sarkar with son sahaj

ইতিমধ্যেই জানা গিয়েছে আগামী ২৫শে জুলাই থেকে শুরু হতে চলেছে  নতুন ছবির শুটিং। ছবিতে পারিবারিক কাহিনীই তুলে ধরা হবে। দক্ষিণ কলকাতার এক পরিবারের তিন দিনের কাহিনী নিয়েই তৈরী গোটা ছবি। মাত্র তিন দিনের মধ্যেই কত কিছু ঘটে যেতে পারে সেটাই এই ছবির মূল স্ত্রী। সাথে ১৯৯৬ সালের ২২ জানুয়ারি লর্ডসের মাঠে সৌরভ গাঙ্গুলির ঐতিহাসিক শতরানও দেখা যাবে ছবিতে।

সংবাদ মাধ্যমকে অভিনেতা জানান, ছবির জন্য একজন শিশুশিল্পীকে দরকার ছিল। তাই সেই চরিত্রের জন্য খোঁজ শুরু করতেই ছেলে সহজেই কথা মাথায় আসে। যেমনি ভাবনা তেমনি কাজ, এবার বাবার সাথেই কাজ শুরু করবে সে। জীবনের প্রথম ছবি সেটাও বাবার সাথে। এটা ছেলের কাছেও যেমন খুশি বিষয় তেমনি বাবা রাহুলের কাছেও বেশ গর্বের। প্রথম পরিচালনা থেকে ছেলের সাথে প্রথম কাজ, সব মিলিয়ে ছবিটা অনেকটাই স্পেশাল হয়ে উঠেছে অভিনেতার কাছে।

Rahul Arunodoy Banerjee Priyanka Sarkar with son Sahaj

প্রসঙ্গত, চিরদিনই তুমি যে আমার ছবি দিয়ে পথ চলা শুরু করেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। প্রথম ছবিই সুপারহিট হয়েছিল। ছবির শুটিংয়ের সময়ে থেকেই বন্ধুত্ব ও প্রেম, এরপর বিয়েও করেন দুজনে। বিয়ের পর সহজ আসে, কিন্তু দাম্পত্যে চির ধরেছিল। যার জেরে বর্তমানে আলাদাই থাকেন রাহুল ও প্রিয়াঙ্কা। তবে এই ছবির সূত্রে আবারও একবার হ্যাপি ফ্যামিলি হতে দেখা যাচ্ছে দুজনকেই।

Related Articles

Back to top button