খবরবিনোদন

আরিয়ানের মত গাঁজাখোর নয়! আসলেই ট্যালেন্টেড মাধবন পুত্র, অলিম্পিকে দেশকে গর্বিত করবে বেদান্ত

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের চর্চার মাঝে মাঝে মধ্যেই ব্যাপক চর্চিত হন তাদের সুপুত্র বা সুপাত্রীরা। এই যেমন কিছুদিন আগেই শাহরুখপুত্র আরিয়ানকে নিয়ে উত্তাল হয়েছিল মিডিয়া। কারণ মাদককাণ্ডে নাম জড়িয়েছে তার। অন্যদিকে বলিউডের তারকা সন্তান হলেও অভিনেতা আর মাধবনের (R Madhavan) ছেলে বেদান্ত মাধবন (Vedaant Madhavan) একেবারে আলাদা। অভিনয়ের গ্ল্যামারাস দুনিয়াতে নয় বরং পড়াশোনা আর খেলা নিয়ে ব্যস্ত সে।

যেমনটা জানা যাচ্ছে সাঁতারে দারুন প্রতিভা রয়েছে বেদান্তের। ১৬বছর বয়সেই সাঁতারে বেশ দক্ষ হয়ে গিয়েছে সে। জিতেছে সুইমিং চ্যাম্পিয়ানশিপের সাতটি পদক। আর এবার অলিম্পিকের জন্য জোর কদমে চলছে প্রস্তুতি। ছেলেকে তার স্বপ্নপূরণের জন্য সাহায্য করছেন বাবা মাধবনও। ছেলেকে নিয়ে দুবাইতে হাজির হয়েছেন তিনি। বাবা হিসাবে ছেলের বেস্ট ট্রেনিং চান তিনি।

কিন্তু সাঁতারের প্রশিক্ষণের জন্যই কি শুধু দুবাইতে যেতে হল? আসল ব্যাপারটা কিন্তু  তেমন না। অভিনেতা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন মুম্বাইতে বেশিভাগ বড় সুইমিং পুলগুলিই করোনা ভাইরাসের সংক্রমণের ফলে বন্ধ রয়েছে। আর বন্ধ না থাকলেও প্রবেশ নিষিদ্ধ রয়েছে। তাই বড় সুইমিং পুলের জন্যই দুবাইতে পারি দিয়েছেন তিনি। যাতে ছেলের প্রাকটিস বজায় থাকে ভালোভাবে।

R Madhavan, Vedanth Madhavan,

অনেকেই জানতে চেয়েছিলেন বাবা এতো ভাল একজন অভিনেতা, তাহলে কি বেদান্ত অভিনয়ে নামবে? এর উত্তরে অভিনেতা জানান, ষ্টার কিড হলেও বেদান্তের অভিনয়ের প্রতি কোনো আগ্রহ নেই। আর চীলের এই সিদ্ধান্তকে সন্মান করেন তিনি। ছেলের বরাবর আগ্রহ ছিল খেলাধুলায়, বিশেষত সাঁতারে। ইতিমধ্যেই জেলা স্তরের সুইমিং চ্যাম্পিয়ন ছেলে, এটা বলতে গর্ব অনুভব করেন অভিনেতা।

ইতিমধ্যেই বেদান্তের ঝুলিতে রয়েছে একাধিক চ্যাম্পিয়ানের পুরস্কার। বেঙ্গালুরু জুনিয়ার ন্যাশনাল অ্যাকোয়াটিক চ‍্যাম্পিয়নশিপে মোট ৭টি পদক জিতেছে বেদান্ত। তাই ঠিক যেমনটা ‘থ্রি ইডিয়টস’ ছবিতে করেছিলেন তেমনই ছেলেকেও নিজের প্যাশন নিয়েই এগিয়ে যেতে দেখতে চান বাবা মাধবন। তাঁর মতে, ও নিজেই নিজের পেশা বেছে নিয়েছে। এটা আমার নিজের কেরিয়ারের থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ।

Related Articles

Back to top button