গসিপবিনোদনসিনেমা

গোটা পরিবারেরই চরিত্রদোষ! সালমান আর দুই ভাইয়েরদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ মডেল অভিনেত্রীর

বলিউডের নিজের খোলা মনের স্বভাবের জন্য বিশেষভাবে পরিচিত সালমান খান (Salman Khan)। একথা সকলেই জানেন তিনি যাদের ভালোবাসেন তাদের জন্য সবকিছু করতে পারেন। কিন্তু তার সাথে কেউ শত্রুতা করতে এলে ছেড়ে কথা বলেন না অভিনেতা। ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা, অভিনেত্রী রয়েছেন ভাইজানের রোষের মুখে পড়ে যাদের কেরিয়ার নষ্ট হয়েছে।

সেইসাথে আঙুল ওঠে অভিনেতার স্বভাব চরিত্র নিয়েও। অতীতে এমনই একবার সালমান খান এবং তার ভাইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তথা বিগ বস সিজন ৫-এর প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র (Pooja Mishra)। অভিযোগ ওঠে বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও।

Salman Khan সালমান খান Arbaz Khan আরবাজ খান Sohel Khan সোহেল খান
যার জেরে সেসময় তোলাপাড় হয়েছিল গোটা ইন্ডাস্ট্রিতে। উল্লেখ্য অতীতে বলিউডে ‘MeToo’ প্রসঙ্গে মুখ খুলেছিলেন বলিউডের একাধিক অভিনেত্রী। অভিনয় জগতে এসে শারিরীক নির্যাতন প্রসঙ্গে সরব হয়েছিলেন তারা। সেসময় ‘MeToo’ প্রসঙ্গে নীরবতা ভেঙে এই মডেল অভিনেত্রী বিস্ফোরক অভিযোগ করে জানিয়েছিলেন সালমান খান এবং তার দুই ভাই তাকে গণধর্ষণ করেছিল।

কোনওরকম ভয় ডর ছাড়াই অত্যন্ত সাহসের সাথে অন ক্যামেরা নিজের বক্তব্য জানিয়েছিলেন পুজা। পুজা, অভিযোগ করেছিলেন ২০০৯ সালে সলমন খান,আরবাজ খান (Arbaz Khan) এবং সোহেল খান (Sohail Khan) দিল্লিতে তাকে অচেতন করার পর বেশ কয়েকবার ধর্ষণ করেছিল।

জানা যায় তিনি খান পরিবারের বিরুদ্ধেও  এফআইআর দায়ের করেছিলেন। তাকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও। এছাড়াও তিন ক্যামেরাম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে অভিনেত্রী জানান শুটিংয়ের শেষে নাকি একটি পার্টিতে কোল্ড ড্রিঙ্ক-এর সঙ্গে ওষুধ মিশিয়ে তাকে নাকি গণধর্ষণ করা হয়েছিল। সেসময় পূজার এই  বয়ানে তখন উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button