খবরবিনোদনসিনেমাসিরিয়াল

ছেলের সাথে দেখাও করতে দেয় না! বাবার দায়িত্ব পালন করতে স্ত্রীর বিরুদ্ধে আদালতে কাঞ্চন মল্লিক

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা হলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) । দীর্ঘ অভিনয় জীবনে একাধিক সিনেমায় অভিনয় করে দর্শকদের মনোরঞ্জন করেছেন অভিনেতা। কিন্তু শুনতে অবাক লাগলেও একথা সত্যি এতদিন অভিনয় করে তিনি যে পরিমাণ নাম অর্জন করেছিলেন, গতবছর একটি অপ্রীতিকর ঘটনার জেরে তা রীতিমতো খারাপ হতে শুরু করে।

কাঞ্চন মল্লিকের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinki Banerjee) সাথে বিবাহ বিচ্ছেদের ঘটনা তো বটেই সেইসাথে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় খলনায়িকা চরিত্রের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) সাথেও বিবাহবহির্ভূত সম্পর্কে থাকার অভিযোগে রাতারাতি লাইমলাইটে চলে আসেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ।

Sreemoyee Chattaraj opens up about kanchan mallick Pinki Banerjee

পিঙ্কি মনে করেন তাদের দুজনেরই ভালো থাকার জন্য বিচ্ছেদ টা অত্যন্ত জরুরি। তাই অনেক বছর ধরেই অশান্তি ভোগ করার পর শেষ পর্যন্ত তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। এরইমধ্যে পিঙ্কির বিরুদ্ধে বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন মল্লিক।

কাঞ্চন মল্লিকের অভিযোগ পিঙ্কি তার সাথে ছেলের দেখা পর্যন্ত করতে দেন না। জানা গেছে আগামী ২৮ জুন এই মামলার শুনানি। কাঞ্চন মল্লিকের সাথে অনেক আগে থেকেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল পিঙ্কির। প্রসঙ্গত এই দম্পতির ৯ বছরের এক পুত্র সন্তান রয়েছে। কাঞ্চনের দাবি বাবা হিসাবে সেই ছেলের প্রতি নিজের কর্তব্য পালন করতে পারছেন না তিনি বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন ।

এপ্রসঙ্গে এদিন সংবাদমাধ্যমে অভিনেত্রী পিঙ্কি বলেছেন, ‘কাঞ্চনের সাথে ছেলেকে দেখা করতে দিচ্ছি না, বিষয়টা ঠিক নয়।’ তবে এদিন অভিনেত্রী এর বেশি আর কিছু বলতে রাজি হননি। তার কথায় যা বলার দু’পক্ষের উকিল বলবেন। পিঙ্কি জানিয়েছেন ছেলে তার কাছেই থাকে। লেখাপড়াতেও নাকি সে খুব ভাল।

Related Articles

Back to top button