স্ত্রী মোহনার ঠোঁটে ঠোঁট রেখে জিৎ-এর একান্ত মূহুর্তে চুম্বনের ছবি ভাইরাল নেটপাড়ায়


এখনো টলিউড ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের। সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। টলিউডে জিতের অভিষেক ‘সাথী’ সিনেমার হাত ধরে। উঠতি এই নায়কের প্রথম দিকের এই ছবি বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট। কিন্তু ব্যক্তিগত জীবনে কোনো তথাকথিত নায়িকাকে স্ত্রী হিসেবে বেছে নেননি জিৎ। বরং তার স্ত্রী মোহনা বিনোদন জগত থেকে শত হস্ত দূরে।

২০১১ সালে জিৎ বিয়ে করেন মোহনাকে। লখনউবাসী এই সুন্দরী ছিল জিতের স্কুলের একজন শিক্ষিকা। ৯টা বছর তার সাথেই কাটিয়ে দিলেন জিৎ। ৯ বছরের দাম্পত্যে সুখীই আছেন জিৎ। জিৎ এবং মোহনার রয়েছে একটি ফুটফুটে মেয়েও। সম্প্রতি জিতের একটি ফ্যান ক্লাব থেকে জিৎ এবং মোহনার ঘনিষ্ঠ একটি চুম্বনের ছবি তুমুল ভাইরাল হয়। জানা যাচ্ছে, অভিনেতা তার বিবাহবার্ষিকীতে এই ছবি প্রকাশ্যে এনেছিলেন।

https://www.instagram.com/p/CGMFF0PB7rl/?igshid=1ic48uxohisfy

খোলা আকাশের নীচে স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রেখে আদরের মিষ্টি মুহূর্ত শেয়ার করেছিলেন অভিনেতা।
জিতের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে টলিউডের প্রথম সারির তারকারা শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে। আবির চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-কে নেই তালিকায়। প্রত্যেকেই যন্ত সহকারে প্রত্যুত্তরও দিয়েছেন অভিনেতা-প্রযোজক। ফ্যান ক্লাবের একটি পেজ থেকে এই ছবি পুনরায় পোস্ট করতেই, তা ফের ভাইরাল নেট পাড়ায়।

https://www.instagram.com/p/CF8g45jhMMd/?igshid=106hcdxs3iaxc


Like it? Share with your friends!

654
654 points