বিনোদনসিরিয়াল

সাড়ে তিন বছর কোনোও যোগাযোগ নেই! প্রাক্তন প্রেমিকা প্রত্যুষাকে সাফ অস্বীকার করলেন ফারহান

গত কয়েকদিন আগেই সংবাদের শিরোনামে উঠে এসেছিল টেলি নায়িকা প্রত্যুষা পালের (Pratyusha paul) নাম। অভিনেত্রী অভিযোগ করেছিলেন গত একবছর ধরেই নাকি লাগাতার ধর্ষণের হুমকি পেয়ে আসছেন তিনি। তার ছবি বিকৃত করে পর্ণসাইটেও (porn site) আপলোড করা হয়েছে বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে আর উপায় না দেখে বেশ ভীতসন্ত্রস্ত হয়ে লালবাজারের দারস্থ হন প্রতুষ্যা। ইতিমধ্যেই ওই মামলার মূল অভিযুক্ত ঐশিক মজুমদার বলে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এপ্রসঙ্গে অভিনেত্রী সংবাদমাধ্যমে বলেছিলেন তাঁকে যে প্রোফাইল থেকে হুমকি দেওয়া হত সেটার মালিক ওই ব্যক্তি। তদন্তে নেমে পুলিশ জানতে পারে ছেলেটির বাড়ি প্রত্যুষার বাড়ি কাছেই, সে নাকি অভিনেত্রীকে ভীষণ পছন্দ করেন । আর তাই সেই ভালোলাগা থেকেই নাকি এসব কান্ড ঘটিয়েছে ওই যুবক। তবে অভিনেত্রীর কথায় ‘কাউকে পছন্দ হলে ধ’র্ষণের হু’মকি দিতে হয়, এটা জানতাম না।’ তাই এখন রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী।

 

তবে এই ঘটনা নিয়ে কথা বলতে গিয়ে প্রকাশ্যে এসেছিল প্রত্যুষার ব্যক্তিগত জীবনও। সংবাদ মাধ্যমের কাছে প্রাক্তন প্রেমিক ফারহান ইমরোজের সাথে তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন তিনি। তবু মনে রেখো’ ধারাবাহিকের হাত ধরেই প্রত্যুষার পরিচয় হয় অভিনেতা ফারহান ইমরোজের (Farhan Imroj) সাথে। ২০১৭ সাল থেকে ২০১৮ পর্যন্ত তাদের প্রেমের সম্পর্ক ছিল। একসময় দু’জন মিলে দক্ষিণ কলকাতায় ফ্ল্যাট ভাড়া নিয়ে লিভ-ইন করতেও শুরু করেছিলেন। কিন্তু বছর ঘুরতেই সেই সম্পর্ক থেকে বেড়িয়ে যান ফারহান। তবে কারণটা আজও অজানা প্রত্যুষার এমনটাও জানিয়েছিলেন তিনি।

এছাড়াও ফারহানের নাম করে প্রত্যুষার কাছে হুমকি এলেও অভিনেতা এ ব্যাপারে কান দেননি বলেও অভিযোগ প্রত্যুষার। সম্পর্কে থাকাকালীন বুকে ফারহানের নামে ইংরাজিতে ১২ ইঞ্চির ট্যাটু করেছিলেন অভিনেত্রী।কিছুদিন আগেও তা জ্বলজ্বল করত অভিনেত্রীর বুকে। ফারহান তাকে ছেড়ে গেলেও তার ফেরার অপেক্ষা করতেন অভিনেত্রী।

farhan imroze and pratyusha paul

অবশেষে এই গোটা ব্যাপারটা নিয়ে মুখ খুললেন অভিনেতা ফারহান ইমরোজ। তার বক্তব্য, ” তিন–সাড়ে তিন বছর হয়ে গিয়েছে প্রত্যুষার সঙ্গে যোগাযোগ নেই । একটা সময় ওর সঙ্গে কাজ করেছিলাম। ওঁর কথার কোনও ভিত্তিই নেই। যদি তদন্ত করা হয় তাহলে দেখা যাবে এই কয়েক বছরে কোনও কথাই হয়নি। ওঁর কোনও ব্যাপারে আমি থাকতে চাই না। আমি প্রত্যুষা সম্পর্কে কিছু জানতে ইচ্ছুকও নই।”

Related Articles

Back to top button