বিনোদনসিনেমাসিরিয়াল

সিনেমার মতোই অনুশ্রীর জীবনে ভরত কল হয়ে ওঠেন বাস্তবের খলনায়ক! রইল অজানা সত্যি 

বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুশ্রী দাস (Anushree Das)। নব্বইয়ের দশকের জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত ছবি  ‘বউরানী’-র হাত ধরে। সেসময় দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল এই সিনেমা। প্রথম ছবিতেই অনুশ্রীর অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের।

এইভাবেই জীবনের প্রথম ছবি দিয়েই বাজিমাত করেন অনুশ্রী। প্রথম সিনেমা থেকেই রাতারাতি ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল অভিনেত্রীর। এরপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন তিনি। সেসময় বেশিরভাগ সিনেমাতেই অনুশ্রীকে দেখা যেত জনপ্রিয় অভিনেতা ভাস্কর চ্যাটার্জীর সাথে জুটি বাঁধতে। তাই সেসময়ের বাংলা সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় জুটি ছিলেন অনুশ্রী এবং ভাস্কর।

তবে অভিনয় জীবনের অল্প দিনে সাফল্য মিললেও ব্যক্তিগত জীবন একেবারেই সুখের ছিল না অভিনেত্রীর।  সেসময় অনুশ্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় খলনায়ক ভরত কলের (Bharat Kaul)। বন্ধুত্ব থেকে প্রেম এবং তারপর বিয়ে। কিন্তু বিয়ের পর সংসার জীবন বেশিদিন স্থায়ী হয়নি অভিনেত্রীর। সিনেমার মতোই অনুশ্রীর জীবনে ভরত কল হয়ে ওঠেন বাস্তবের খলনায়ক।

অল্প দিনের মধ্যেই সম্পর্কের চীড় ধরে তাদের। পরবর্তীতে বিচ্ছেদ হয়ে যায় তাদের। শোনা যায় তারপর থেকে ভরত কলের সাথে নাম জড়িয়েছিল একাধিক অভিনেত্রীর। পরবর্তীতে ইন্ডাস্ট্রির পরিচিত অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের (Jayoshree Mukherjee) সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভরত কল। বর্তমানে জয়শ্রী এবং ভরত কলের এক মেয়ে রয়েছে।

কিন্তু শুনলে হয়তো অনেকেই অবাক হবেন ব্যক্তিগত জীবনে সম্পর্ক যেমনই থাকুক না কেন ভরত কলের প্রাক্তন এবং বর্তমান স্ত্রী কিন্তু একই সাথে কাজ করছেন একই সিরিয়ালে দুই জায়ের  ভূমিকায়। বর্তমানে তাদেরকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-তে। তবে এই নিয়ে তাদের মধ্যে কোন সমস্যা নেই। ইতিপূর্বে একাধিক সাক্ষাৎকারে অনুশ্রী জানিয়েছেন বাস্তব জীবনে চড়াই উৎরাই থাকলেও তাদের  সাথে পেশাগত জীবনে কোনো সমস্যা নেই।

Related Articles

Back to top button