মাকে ছেড়ে শ্রীদেবীর সাথে প্রেম করতো বাবা, অর্জুন কাপুরের বন্ধুরা করতো ইয়ার্কি ঠাট্টা


বলিউড অর্জুন কাপুর এখন বলিউডে বেশ পরিচিত। বলিউডে প্রথম ২০১২ সালে “ইশাকজাদে (Ishaqzaade) ” ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। এরপর একের পর এক হিট ছবি যেমন “গুন্ডে” (Gunday), “টু স্টেটস” (Two States), “কি কা” (Ki & Ka), “হাফ গার্লফ্রেন্ড” (Half Girlfriend)  এর জেরে অর্জুন কাপুর এখন বলিউডের  জনপ্রিয় মুখ।

কিন্তু, জীবন সবসময় ভালো সময়ের মধ্যে দিয়ে যায়না। আমার আপনার মত অর্জুন কাপুরের জীবনেও এরকম কিছু দিন গেছে যেগুলো খুবই কষ্টে কেটেছে তাঁর। নিজের জীবনের এরকমই কিছু কথা অর্জুন কাপুর শেয়ার করেছেন।

অর্জুন কাপুরের বাবা ছিলেন বনি কাপুর (Bony Kapoor) ছিলেন একজন চলচ্চিত্র প্রযোজক আর মা মোনা কাপুর (Mona Kapoor) ছিলেন হাউস ওয়াইফ। বাবা বনি কাপুর প্রথম স্ত্রী অর্থাৎ অর্জুনের মা মোনা কাপুরকে লুকিয়ে শ্রীদেবীর (Sridevi) সাথে প্রেম শুরু করেন। শুধু তাই নয় অর্জুন কাপুর ও অনুষা কাপুরকে (Anusha Kapoor) ফেলে প্রেমিকা শ্রীদেবীর কাছে চলে গিয়েছেন তিনি। যার ফলে অর্জুন ও তার বোন খুবই কষ্ট পেয়েছিলেন। 

শ্রীদেবীর প্রতি বাবা বনি কাপুরের প্রেম যে বাবা ও ছেলে মেয়ে থেকে শুরু করে স্ত্রীর সাথেও সম্পর্কে বিশাল প্রভাব ফেলেছিল তা ছিল স্পষ্ট। অর্জুন কাপুর বলেন তিনি দিনের পর দিন মা মোনা কাপুরকে কাঁদতে দেখেছেন। যখন বাবা অর্জুন কাপুর ও তার মা, বোনকে ছেড়ে শ্রীদেবীর কাছে চলে যান তখন অর্জুন নিতান্তই ছোট পড়তেন স্কুলে।  বাবার কারণে স্কুলে হাসির খোরাক হয়ে উঠেছিলেন অর্জুন কাপুর। একটি সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন “স্কুলে, পারে আমার বন্ধুরা আমায় নিয়ে ঠাট্টা করত, হাসি মজা করত।  কারণ আমার বাবা একজন অন্য মহিলার সাথে প্রেম করে আমার মা কে ও আমাদের ছেড়ে চলে গেছে।

শুধু অর্জুন কাপুর নন মোনা কাপুরকেও হতে হয়েছিল হাসির খোরাক। অনেকেই মোনা কাপুরকে দয়ার চোখে দেখতেন। অনেকেই মোনাকে বলেছিলেন কেন তিনি ওজন কমাচ্ছেন না কেন তিনি বিউটি থেরাপি করাচ্ছেন না! তবে মোনা কাপুর তাদের কথায় কান দেননি, তিনি ঠিক করেছিলেন নিজের পরিচিতিতেই মানুষ করবেন  দুই সন্তানদেরকে।

 


Like it? Share with your friends!

661
661 points