একই ধাঁচ! ফের মুম্বইয়ের ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার অভিনেতা অক্ষত উৎকর্ষের


সুশান্তের মৃত্যুর ঘা শুকোতে না শুকোতেই একইভাবে দেহ পাওয়া গেল আরেক অভিনেতার। সুশান্তের মৃত্যুকে অনেকেই আত্মহত্যা মানতে নারাজ। সেই কারণেই চলছে তদন্ত, একে একে সামনে আসছে বলিউডের অন্ধকারগুলোও। এই আবহে ফের মুম্বইয়ের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত অবস্থায় মেলে অক্ষত উৎকর্ষ নামে এই অভিনেতার দেহ।

প্রাথমিক ভাবে মুম্বাইয়ের আম্বোলা পুলিশ তার মৃত্যুর পেছনেও মানসিক অবসাদের যুক্তি খাঁড়া করতে চাইছিল। তাদের দাবি, কাজ না থাকায় নিজের খরচ জোগাতে পারছিলেন না অক্ষত, জড়িয়ে পড়েছিলেন ধার-দেনায়, সেখান থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি। তবে অক্ষতের পরিবার ছেলের মৃত্যুকে আত্মহত্যা ভাবতে নারাজ। তাদের দাবি অক্ষতকে হত্যা করা হয়েছে।

কাকতালীয়ভাবে সুশান্তের মতোই অক্ষতও বিহারের ছেলে। মুম্বইয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন সে এবং তার বান্ধবী স্নেহা চৌহান। তারা লিভ-ইন রিলেশনশিপে ছিলেন বলেও জানা যাচ্ছে৷ স্নেহা জানান, রবিবার অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিলেন অক্ষত । তাঁরা একসঙ্গে গল্প করেছেন, ডিনার করেছেন । তারপর আলাদা ঘরে শুতে গিয়েছিলেন । রাত সাড়ে ১১টা নাগাদ তিনি বাথরুমে যাওয়ার জন্য উঠলে সেই সময় অক্ষতকে ঝুলন্ত অবস্থায় নিজের ঘরে দেখেন । সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি । পুলিশ এসে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান । এরপর কুপার হাসপাতালে তাঁর দেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য ।


Like it? Share with your friends!

623
623 points