মাঝরাতে দিল্লির পানশালার বাইরে গণপিটুনি খেলেন অজয় দেবগণ! ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে


খোদ দিল্লিতে মাঝরাত্রে গণপিটুনি খেলেন বলিউড (Bollywood) অভিনেতা অজয় দেবগণ (Ajay Devgan)। এমনকি অভিনেতাকে মারতে মারতে তার জামাও ছিঁড়ে ফেলেন উন্মত্ত জনতা। এবং সেই ভিডিও ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গুঞ্জন উঠছে ভিডিওতে ‘অপরাধী’ ব্যক্তি নাকি খোদ অজয় দেবগণ।

কিন্তু রটনা আর ঘটনার মধ্যে পার্থক্য চিরকালই ছিল আগামীতেও থাকবে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রায় মধ‍্যরাতে দিল্লির এক পানশালার বাইরে উন্মত্ত জনতা সমানে মেরে চলেছে এক ব‍্যক্তিকে। ব‍্যক্তির সাদা শার্ট ছিঁড়ে গিয়েছে তবুও জনতা মেরেই চলেছে তাকে।

অনেকেরই দাবি ভিডিওর ওই সাদা জামার ব্যক্তি নাকি অজয় দেবগণ। হুবুহু অভিনেতার মতোই নাকি দেখতে সেই ব্যক্তিতে। এই রটনা বিদ্যুতের গতিতে ভাইরাল হওয়ার পর অস্বস্তিতে পড়েন অভিনেতা। অবশেষে তিনি মুখ খোলেন, নিজের মুখপাত্রর মারফত একটি বিবৃতি দিয়ে তিনি জানান, তানাজি: দ‍্য আনসাং ওয়ারিয়ারের প্রমোশনের পর আর দিল্লি যাননি অজয়। গত ১৪ মাস তিনি দিল্লি যাননি। গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি, মে ডে, ময়দান সব ছবির শুটিংই সারা হয়েছে মুম্বইতে। ভাইরাল ভিডিও ঘিরে যে খবর ছড়ানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ‍্যে।

দিল্লি এনসিআরের এই ভাইরাল ভিডিয়োয় দুই গোষ্ঠীর মধ্যে নাইট ক্লাবের বাইরে ঝামেলা নিয়ে পুলিশ জানিয়েছেন, দুই ব্যক্তি দিল্লির ওই পাব থেকে বার হওয়ার সময় পার্কিংয়ে একে অপরের গাড়িতে ঠুকে যায়।এর জেরেই ঝগড়া শুরু যা ব্যাপক আকার নেয়, এবং একটা সময় হাতাহাতিতে পৌঁছে যায়।


Like it? Share with your friends!

654
654 points