গসিপবিনোদন

স্বামীর মৃত্যুর পরেও চারিদিকে তাকেই দেখছেন অভিষেকের স্ত্রী! রইল সংযুক্তার ভৌতিক অভিজ্ঞতা

ভালোবাসার মানুষটাকে চিরকালের মতো হারিয়ে ফেলার চেয়ে বড় কষ্ট বুঝি আর কিছুতে হয়না। মৃত্যুর পরেও কেউ কেউ বিশ্বাসই করতে পারেনা যে তার প্রিয় মানুষটা আর নেই। ঠিক এভাবেই কাছের মানুষদের ফেলে সদ্য পরলোকে পাড়ি দিয়েছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি (Abhishek Chatterjee)। সম্প্রতি প্রয়াত স্বামী অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে নিজের স্মৃতিচারণা ও ঘটে যাওয়া কিছু অলৌকিক কাহিনী শেয়ার করলেন স্ত্রী সংযুক্তা। প্রয়াত অভিনেতার শেষ ছবি ‘পঞ্চভুজ’, আগামীতে মুক্তির অপেক্ষায়।

দিন কয়েক আগেই ছবির ট্রেলার ও গান লঞ্চ করে প্রয়াত অভিনেতাকে সম্মান জানানো হয়। নন্দনে এই বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা চ্যাটার্জি এবং কন্যা সাইনা। এই অনুষ্ঠানে গিয়েই অভিনেতার স্ত্রী শেয়ার করেন কিছু ভৌতিক অভিজ্ঞতার কথা।

এই ছবিটি পরিচালনা করেছেন রানা বন্দোপাধ্যায়। ছবিটি ইতিমধ্যেই বেশ কিছু ফিল্ম ফেস্টিভ্যাল ঘুরেও এসেছে, এবং সেখানে দর্শকদের বেশ ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছে সদ্য প্রয়াত অভিনেতার শেষ ছবি ‘পঞ্ছভুজ’। এদিকে ‘পোর্ট ব্লেয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ এই সিনেমার জন্য সেরার শিরোপা জিতে নিয়েছেন সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক। অভিনেতার অবর্তমানে পুরস্কার গ্রহণ করেন তার স্ত্রী ও কন্যা।

Abhishek Chatterjee sraddhanusthan

 

ছবিতে আশ্চর্যজনক ভাবে অভিনেতার মুখে শোনা গিয়েছিল কিছু মৃত্যু সংক্রান্ত সংলাপ। যা শুনলে শিহরিত হতে বাধ্য যে কেউই। আর অনুষ্ঠানে এসে অভিনেতার স্ত্রীয়ের অভিজ্ঞতা শুনলেত তো গায়ে কাঁটা দিতে বাধ্য। এদিন সংযুক্তা দেবী জানান, অভিনেতার স্ত্রী সংযুক্তা জানান যে, ‘অভিষেকের উপস্থিতি আমি প্রতি মুহূর্তে উপলব্দি করতে পারি। এই সবই ও আমাকে দিয়ে করিয়ে নিচ্ছে। আমি জানতেই পারতাম না এসব কিছু যদি না ভুল করে রানাদার নাম্বারে কল যেত। ও আমাকে সব সময় বলে আমাদের মেয়েকে আগলে রাখবে। ওকে নিয়ে যত স্বপ্ন ছিল সব পূরণ করতে হবে। আমি জানি পারব আমার সন্তানের সব দায়িত্ব পালন করতে।’ গা ছমছমে এই অভিজ্ঞতা শুনে দর্শকদের মধ্যেও জানান দিতে শুরু করেছে অভিনেতার উপস্থিতি।

Related Articles

Back to top button