বিনোদনভিডিওসিরিয়াল

বড়লোকের বিটিকে দিয়েই লক্ষ্মীরপুজো, গঙ্গারামে টায়রার কান্ড দেখে হেসে কুপোকাত নেটজনতা

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সিরিয়াল। তাই সারাদিনের আজ সেরে সন্ধ্যা হতেই টিভির সামনে রিমোর্ট নিয়ে বসে পড়েন সিরিয়াল প্রেমী দর্শকরা। দর্শকদের পছন্দের এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার গঙ্গারাম (Gangaram)। সাধারণত বেশীরভাগ সিরিয়াল তৈরি নারীকেন্দ্রিক চরিত্রদের নিয়ে। তাই সিরিয়ালের টিআরপি রেটিং এগিয়ে নিয়ে যাওয়ার দায়ীত্ব থাকে সিরিয়ালের নায়িকাদের কাঁধেই।

সেদিক দিয়ে দেখতে গেলে ব্যতিক্রম হল স্টার জলসার গঙ্গারাম। এই সিরিয়ালের নায়কের নাম গঙ্গারাম। সে পেশায় গায়ক। আর ঘটনাচক্রে গাঁয়ের ছেলে গঙ্গারামের বিয়ে হয়ে যায় শহরের মেমসাব টায়রা(Taira) দিদিমণির সাথে। কিন্তু বিয়েটা যেহেতু অনিচ্ছাকৃতভাবে হয়েছে তাই শুরু থেকেই দেখা যাচ্ছে নায়িকা টায়রা কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর বর হাঁদা গঙ্গারামকে।

কিন্তু পরিস্থিতিটা একটু অন্যরকম হয়েছে। সময়ের সাথে টায়রার মন গঙ্গার জন্য একটু হলেও নরম হয়েছে। উল্লেখ্য সদ্য শেষ হয়েছে বাঙালির প্রিয় উৎসব দুর্গা পুজো। পুজো উপলক্ষে সিরিয়াল গুলোতেও বাড়ি বাড়ি চলছিল দুর্গাপুজো। এবার পুজো শেষে দেখানো হচ্ছে ঘরে ঘরে ধুমধাম করে নিয়ে আসা হচ্ছে মা লক্ষ্মী কে। এই দৃশ্য গঙ্গারাম সিরিয়ালেও।

সাধারণত রাগী মেমসাব বৌকে ভয় পায় গঙ্গা। তার কথা শুনে রীতিমতো ভয়ে কাঁপে সে। কিন্তু এদিন চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক বিরল দৃশ্য। লক্ষ্মী পুজোর দিন গঙ্গারামের কথা শুনে চলছে টায়রা।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিন ওই ভিডিওতে দেখা যাচ্ছে গঙ্গারামের কথা শুনে প্রথমে ফল কাটছে টায়রা। এরপর বরের কথা মতো সুর সুর করে বসে পড়ে পুজোর সিন্নি মাখতে। যদিও পাশ থেকে বসে সবটাই বলে দিচ্ছিল গঙ্গা। আসলে গোটা বিষয়টাই একটা বিশেষ শর্তকে কেন্দ্র করে। তাই ভিডিও দেখে মজা করে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন ‘সিরিয়ালটা কী ‘চুক্তিরাম’, সবসময় খালি শর্ত আর শর্ত ‘।

Related Articles

Back to top button