বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পর্দায় ড্যাডিকে হারালো গুনগুন, খড়কুটো পরিবারের অভিনয় ফেরালো প্রয়াত অভিষেকের মৃত্যুশোক

অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) চলে গিয়েছেন প্রায় এক মাস হতে চলেছে। ২৪শে মার্চ যখন খবরটা আসে শুরুতে কেউই বিশ্বাস করতে পারেননি। এমন একজন প্রাণবন্ত হাসিখুশি মানুষ তথা দুর্দান্ত অভিনেতা হটাৎ করেই সকলকে ছেড়ে চলে গিয়েছেন। তাঁর মৃত্যুর খবরে রীতিমত শোকস্তব্ধ হয়ে গিয়েছিল গোটা টলিউড। এরপর থেকে অনেকটা সময় কেটেছে স্বাভাবিক ছন্দে ফিরেছে টেলি ইন্ডাস্ট্রি। কিন্তু সম্প্রতি আবারও ফিরল অভিনেতার স্মৃতি।

খড়কুটো (Khorkuto) সিরিয়ালের গুনগুনের ড্যাডির (Gungun’s Daddy) চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক। তাঁর অভিনয় মন কেড়েছিলবাঙালি দর্শকদেরও। শুধু তাই নয় গুনগুন অভিনেত্রী তৃণা সাহাকে (Trina Saha) নিজের মেয়ের মতই মনে করতেন অভিনেতা। তাঁর শেষ যাত্রা থেকে শ্রাদ্ধানুষ্ঠানে হাজির ছিল তৃণা। এমনকি মোহর সিরিয়ালের শঙ্খ অভিনেতা প্রতীকও শোকস্তব্ধ হয়ে পড়েছিল অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে।

তবে অভিনেতা মারা যাওয়ার পর সিরিয়ালে গুনগুনের বাবাকে আর দেখা যায়নি। লেখিকা লীনা গাঙ্গুলি আগেই গল্পের মোর ঘুরিয়েছেন। তৃণা গর্ভবতী হলেও তাকে রেখেই বিদেশে কনফারেন্স গিয়েছেন কৌশিক (অভিষেক চট্টোপাধ্যায়)। তবে আর তিনি ফিরছেন না, ইতালির কনফারেন্স যাওয়ার পর থেকেই মিলেছে মৃত্যু সংবাদ। বুধবারের পর্বেই কৌশিক জানতে পেরেছে গুনগুনের ড্যাডির মৃত্যুর খবর।

খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়েছে ববিন সহ গোটা পরিবার। পটকা, জেঠাই থেকে শুরু করে সকলেই এই খবর শুনে শোকাহত। চোখের জল ধরে রাখতে পারছেন না কেউই, কাঁদতে কাঁদতেই করছেন নানা স্মৃতি চারণা। সিরিয়ালের এই দৃশ্যে প্রত্যেকের অভিনয় যেন বাস্তব দুঃখটাকেই তুলে ধরেছে দর্শকদের কাছে।

ইতিমধ্যেই এই পর্বের কিছু টুকরো ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। যা দেখে সকলেরই মত, ‘অভিনয় বলে মনেই হচ্ছে না’। এদিকে গুনগুন যেহেতু গর্ভবতী তাই ববিন ঠিক করেছে তাকে এই খবর এখুনি জানাবে না সে। তবে যে মেয়ে সর্বদা ড্যাডির খোঁজ করত তাঁর মন কিন্তু খারাপ ড্যাডির সাথে কথা বলতে না পেরে। যখন জানতে পারবে ড্যাডি আর ফিরবে না তখন কিভাবে নিজেকে সামলাবে গুনগুন সেটাই এখন দেখার।

Related Articles

Back to top button