গসিপছবিবিনোদনসিনেমা

শাহরুখপুত্র আব্রাম থেকে সাইফপুত্র তৈমুর, বাবা মায়ের হুবহু জেরক্স কপি এই ১০ তারকা সন্তানরা

বলিউডের (Bollywood) তারকা সন্তান মানেই সে সবসময় লাইমলাইটে থাকবে। তাঁদের দিকে অনুরাগীদের নজর সবসময় থাকেন। প্রিয় তারকার সন্তানের হাসি, স্টাইলে মুগ্ধ হন তাঁরা। তবে অনুরাগীদের সবচেয়ে বেশি যে জিনিস নজর কাড়ে তা হল, তাঁদের মা-বাবার ছেলেবেলার সঙ্গে তাঁদের মুখের মিল। আজ বলিউডের এমনই কয়েকজন তারকা সন্তানদের একটু দেখে নেওয়া যাক, যারা তাঁদের মা-বাবার ছেলেবেলার একেবারে জেরক্স কপি (Star kids look like their parents)।

আব্রাম খান (AbRam Khan)- শাহরুখ খানের সবচেয়ে ছোট সন্তান আব্রাম একেবারে যেন ছেলেবেলার শাহরুখ। গোল গোল গাল থেকে শুরু করে সেই গালের টোল- বাবার সবকিছুই পেয়েছে ‘জুনিয়র বাদশা’।

Shah Rukh Khan and AbRam Khan

তৈমুর আলি খান পটৌডি (Taimur Ali Khan Pataudi)– ‘লিটল প্রিন্স’ তৈমুর আলি খান পটৌডি বাবা-মা সইফ আলি খান এবং করিনা কাপুরের নয়নের মণি। তাঁর মুখও একেবারে মা করিনার মতো। বেবোর ছেলেবেলার ছবি দেখলেই সেই কথা স্পষ্ট হয়ে যায়।

Kareena Kapoor and Taimur Ali Khan

ইব্রাহিম খান (Ibrahim Khan)- তৈমুরকে যেমন তাঁর মা করিনার মতো দেখতে, তেমনই আবার সইফের বড় ছেলে ইব্রাহিমকে অবিকল তাঁর বাবার মতো দেখতে। সইফ-অমৃতার ছেলের ছবি এবং সইফের ছবি পাশাপাশি রাখলে বোঝা দায় কোনটা কে।

Saif Ali Khan and Ibrahim Ali Khan

সারা খান (Sara Khan)- পটৌডি পরিবারের সবচেয়ে বড় সন্তান সারাকে দেখতে অবিকল তাঁর মা অমৃতার মতো। চোখের চাহনি থেকে শুরু করে মুখের হাসি- সারা একেবারে যেন তাঁর মায়ের কার্বন কপি।

Amrita Singh and Sara Ali Khan

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)- বচ্চন পরিবারের নয়নের মণি আরাধ্যাকে দেখতে তাঁর মা ঐশ্বর্য রাই বচ্চনের মতো। বিশ্ব সুন্দরী ঐশ্বর্যের ছেলেবেলার ছবি এবং আরাধ্যার ছেলেবেলার ছবি সেকথাই প্রমাণ করে।

Aishwarya Rai Bachchan and Aradhya Bachchan

আজাদ রাও খান (Azad Rao Khan)- আমির খান তাঁর ‘পারফেক্ট ডিএনএ’ ছেলে আজাদ রাও খানের মধ্যে সঞ্চালিত করে দিয়েছেন। ছেলেবেলার আমির এবং ছেলেবেলার আজাদ অবিকল এক দেখতে।

Aamir Khan and Azad Rao Khan

যুগ দেবগণ (Yug Devgan)- অজয় দেবগণ এবং কাজলের ছেলে যুগের ভ্রু যদি তাঁর মায়ের মতো হয়, তাহলে সে লুক পেয়েছে তাঁর বাবার মতো। দু’জনের ছেলেবেলার ছবি সেকথাই প্রমাণ করে।

Ajay Devgan and Yug Devgan

নিতারা কুমার (Nitara Kumar)- অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার মেয়ে নিতারা তাঁর বাবার প্রাণ। তবে মুখশ্রীর দিক থেকে বলা হলে, সে একেবারে মায়ের মতো হয়েছে। বিশেষত, দু’জনের চোখ তো একেবারেই এক।

Twinkle Khanna and Nitara Kumar

আরিয়ান খান (Aryan Khan)- শুধুমাত্র আব্রামই নয়, শাহরুখের বড় ছেলে আরিয়ানকেও দেখতে অবিকল তাঁর বাবার মতো। ছেলেবেলা থেকে শুরু করে এখন- শাহরুখ-পুত্রকে দেখতে একেবারে তাঁর বাবার মতো।

Shah Rukh Khan and Aaryan Khan

মিশা কাপুর (Misha Kapoor)- শাহিদ কাপুর এবং মীরা কাপুরের প্রথম সন্তান মিশা কাপুর অবিকল তাঁর মায়ের মতো দেখতে। মীরার ছোটবেলার ছবি এবং মিশার ছবি সেকথাই প্রমাণ করে।

Mira Kapoor and Misha Kapoor

Related Articles

Back to top button