বিনোদন

বলিউডও এবার ‘আবির’ রাঙা, কৌতূক অভিনয়েই দর্শক মন জিততে চাইছেন বাঙালির ব্যোমকেশ

বাংলা ছবির গতে বাঁধা ধাঁচে নতুন ছন্দ এনে দিয়েছেন অভিনেতা আবির চ্যাটার্জি। লাগাতার অন্য স্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি আরও শক্ত করেছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ আবির। ২০০৬ সালে অভিনয় জগতে পা রেখে খুব অল্প দিনের মধ্যেই মানুষের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। তার ব্যক্তিত্ব, অভিনয়, লুকস সবেতেই ঘায়েল তার অনুগামীরা।

২০০৬ সালে অমিত দত্তের ‘রবিবারের বিকেলবেলায়’ দিয়ে তার অভিনয়ের শুরু, এরপর ক্রশকানেকশন তার জীবনের বড় টার্নিং পয়েন্ট। কৌশিক গাঙ্গুলির, রাজ চক্রবর্তী, সৃজিত মুখার্জির মত পরিচালকদের অধিকাংশ সিনেমাতেই জায়গা করে নিয়েছেন আবির। আর্ট ফিল্ম হোক বা কমার্সিয়াল সবেতেই স্বচ্ছন্দ তিনি। অভিনয়ের জাদুতে সব রোলেই তিনি সুপার ফিট।

তবে গত কয়েক বছর ধরে বাঙালি তাকে ‘ব্যোমকেশ’ হিসেবেই চেনেন। সাদা ধুতি পাঞ্জাবি, সুচতুর চাহনি, আর তুখোড় বুদ্ধিমত্তায় দুর্দান্ত মানানসই আবির। এবার টলিউডের প্রথম সারির এই প্রতিভাবান অভিনেতাই পাড়ি দিতে চলছেন বলিউডে৷ সূত্রের খবর, এক নতুন হিন্দি ওয়েব সিরিজের শ্যুটিং করছেন অভিনেতা।

এই প্রথমবার তাই পুজোর সময় কলকাতার বাইরেই থাকতে হচ্ছে অভিনেতাকে। হিন্দি ভাষায় সড়গড় হতে চলছে জোরকদমে প্রস্তুতি। আসলে হিন্দিতে কথা শেয়ার মার্কেটে কাজ করার সময় বহুবার বলেছেন অভিনেতা, কিন্তু ছবিতে কাজ করতে হলে সেই ভাষা ঠোঁটস্থ থাকা চাই আর তারই অভ্যাস চলছে। পাশাপাশি অভিনেতা এও জানিয়েছেন যে পরবর্তীতে কৌতুক চরিত্রে অভিনয় করতে চান তিনি।

Related Articles

Back to top button