ওয়েব সিরিজবিনোদন

বাংলার ব্যোমকেশ এবার বলিউডে! টলিউডের পর হিন্দি ওয়েব সিরিজে ডেবিউ করছেন আবীর চ্যাটার্জি

বাংলার বিভিন্ন ক্ষেত্রের প্রতিভারা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সারা বিশ্বেই৷ টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীরাই আগেও সমৃদ্ধ করেছেন ভারতীয় চলচ্চিত্র জগতকে৷ এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে আরও এক প্রতিভাবান বাঙালি অভিনেতার নাম । তিনি আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বাংলা ছবির গতে বাঁধা ধাঁচে নতুন ছন্দ এনে দিয়েছেন তিনি।

লাগাতার অন্য স্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি আরও শক্ত করেছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ আবীর। ২০০৬ সালে অভিনয় জগতে পা রেখে খুব অল্প দিনের মধ্যেই মানুষের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। তার ব্যক্তিত্ব, অভিনয়, লুকস সবেতেই ঘায়েল তার অনুগামীরা

২০০৬ সালে অমিত দত্তের ‘রবিবারের বিকেলবেলায়’ দিয়ে তার অভিনয়ের শুরু, এরপর ক্রশকানেকশন তার জীবনের বড় টার্নিং পয়েন্ট। কৌশিক গাঙ্গুলির, রাজ চক্রবর্তী, সৃজিত মুখার্জির মত পরিচালকদের অধিকাংশ সিনেমাতেই জায়গা করে নিয়েছেন আবীর।আর্ট ফিল্ম হোক বা কমার্সিয়াল সবেতেই স্বচ্ছন্দ তিনি। অভিনয়ের জাদুতে সব রোলেই তিনি সুপার ফিট।

ফেলুদা, ব্যোমকেশের মতো বাংলার তাবড় তাবড় চরিত্রে অভিনয় করার পর এবার বাংলার বাইরে রহস্য সমাধানে নামবেন তিনি। এবার আবীর পা রাখতে চলেছেন বলিউডে (bollywood) । আসছে তার নতুন ওয়েন সিরিজ ‘অবরোধ ২’ ( Avrodh 2 )। এই সিরিজে এক সেনা আধিকারিকের ভূমিকায় অভিনয় করবেন আবীর। সিরিজের প্রথম ঝলক মুক্তি পেতেই উন্মাদনার পারদ একেবারে শীর্ষে আবির-অনুরাগীদের। ২০২১ সাল থেকেই শুরু হয়ে গিয়েছিল সিরিজের শ্যুটিং। এদিন মুক্তি পেয়েছে সিরিজের টিজার৷

 

এই ছবিরও মুখ্য বিষয় কাশ্মীর। বড়সড় জঙ্গি হামলার শিকার ভূস্বর্গ কাশ্মীর। যার ছক কষেছে প্রতিবেশী দেশ। গোপন সূত্রে সেই খবর পেয়েই দেশকে সুরক্ষিত রাখার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন আবীর চ্যাটার্জি। টিজারে বন্দুকধারী আবির চট্টোপাধ্যায়কে অ্যাকশন সিকোয়েন্সেও দেখা যায়। সোনি লিভ ওটিটি মাধ্যমে শিগগিরই মুক্তি পাবে এই সিরিজ।

Related Articles

Back to top button