বিনোদনসিনেমা

‘মৃত’ অভিষেকের সাথেই পাটায়া গেলেন তার স্ত্রী কন্যা! বিদেশ সফরের একগুচ্ছ ছবি করলেন শেয়ার

সময় কারোর জন্যই থেমে থাকেনা। দেখিতে দেখতে কয়েকমাস হয়ে গেল আমাদের মধ্যে নেই টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জি (Abhishek Chatterjee)। বছরের শুরুতেই আচমকা দুঃসংবাদে শোকে স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা ইন্ডাস্ট্রি। অভিনেতা যে এভাবে হটাৎ চলে যেতে পারেন সেটা কেউই ভাবতে পারেনি। বেশ কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতার সাথে ভুগছিলেন। তবে কাজের সাথে কোনোদিনই আপোষ করেননি। শেষ দিনেও শুটিংয়ের ফ্লোরেই ছিলেন অভিনেতা।

একটি রিয়েলিটি শো-এর শুটিং সেটেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর সেখান থেকে কোনও মতে বাড়িতে ফেরেন তিনি। বাড়িতেই স্যালাইনের ব্যবস্থাও করা হয়েছিল। কিন্তু তারপর আর শেষরক্ষা হয়নি। স্ত্রী সংযুক্তা আর কন্যা সাইনাকে একা রেখেই চিরনিদ্রায় গিয়েছেন অভিনেতা৷ কিন্তু অভিনেতার স্ত্রী এবং মেয়ে সেকথা মানতে নারাজ৷ তারা এখনও মনে করেন তাদের সাথেই রয়েছেন অভিনেতা, দূর থেকেই৷

Abhishek Chatterjee with wife Sanjukta and daughter Saini
ছবিঃ অভিষেক চ্যাটার্জী ফেসবুক

অভিষেক নেই কিন্তু রয়ে গেছে তার হাতে সাজানো সংসার, সমস্তটাই। অভিনেতার একটা ছবি সবসময় নিজেদের সঙ্গে রাখেন সংযুক্তা এবং সাইনা। এর আগে প্রয়াত অভিনেতার জন্মদিন পালন করেছে মা মেয়ে। ছবিতেই খাইয়েছিলেন কেক। তারা যেখানেই যান, ছবিটি সঙ্গে করে নিয়ে যান৷ এবার সাইনা এবং সংযুক্তা মিলে পৌঁছে গেলেন পাটায়া। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রিপের ছবিও শেয়ার করছেন অভিষেকের স্ত্রী কন্যা।

অভিষেকের ছবি সাথে নিয়েই ব্যাঙ্কক পাড়ি দিয়েছেন প্রয়াত অভিনেতার পরিবার৷ অনেক দিন ধরেই ঘুরতে যাওয়ার প্ল্যান প্রোগ্রাম করছিলেন অভিনেতা।

তাঁর মৃত্যুর পর লীনা গাঙ্গুলি জানিয়েওছিলেন যে অভিষেক দীর্ঘ একটা ছুটি চেয়েছিলেন ঘুরতে যাবেন বলে। এমনকি মৃত‍্যুর দুদিন আগেও স্ত্রীকে টিকিট কাটার কথা মনে করিয়ে দিয়েছিলেন অভিষেক। অথচ নিজেই কাউকে না বলে কয়ে টিকিট কেটে নিলেন পরলোকের।

Related Articles

Back to top button