গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

যেমন রূপ তেমনি গুণ, অভিনেতা অভিষেক চ্যাটার্জীর স্ত্রী টেক্কা দিতে পারেন টলি অভিনেত্রীদেরকেও

টলিউডের (Tollywood) অভিনেতাদের মধ্যে বেশ জনপ্রিয় অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee)। বিগত কয়েক দশক ধরে বাঙালিদের বিনোদনের রসদ জুগিয়ে আসছেন তিনি। এমনকি বর্তমানে টেলিভিশনের পর্দাতেও ধারাবাহিকে দেখা মেলে অভিনেতার। ষ্টার জলসার খড়কুটো (Khorkuto) থেকে মোহর (Mohor) সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করছেন তিনি। যা দর্শকদেরও বেশ পছন্দ। কিন্তু এমন সুপুরুষ অভিনেতার জীবনসঙ্গিনীকে চেনেন?

সিনেমার পর্দায় বা টিভির স্ক্রিনে অন্য নায়িকা তথা অভিনেত্রীদের সাথে দেখলেও বাস্তবে কিন্তু অভিষেক চ্যাটার্জীর স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী (Sanjukta Chatterjee)। একটি মেয়েও রয়েছে তাঁদের নাম অঙ্কিতা চ্যাটার্জী। শুটিং ফ্লোর বাদে নিজের বাকি সময় টুকু স্ত্রী ও মেয়েকে নিয়ে পরিবারের সাথে কাটাতেই ভালোবাসেন অভিনেতা। আজ আপনাদের অভিনেতার স্ত্রীর সম্পর্কেই জানাবো।

সোশ্যাল মিডিয়াতে খুব না হলেও বেশ সক্রিয় অভিষেক চ্যাটার্জী। সেখানে স্ত্রী ও মেয়েকে নিয়ে একাধিক ছবি দেখা যেতে। পারে। আর ছবি দেখে নিঃসন্দেহে বলে দেওয়া যেতে পারে টলিউডের অভিনেত্রীদের চাইলেই সৌন্দর্যে টেক্কা দিতে পারেন অভিনেতার স্ত্রী। জানা যায় দুজনের বিয়েটা কিন্তু লাভ ম্যারেজ। বিয়ের আগে দীর্ঘ ৭ বছর একেঅপরের সাথে প্রেম করেছেন অভিষেক ও সংযুক্তা।

শুটিং সেটেই সংযুক্তার সাথে প্রথম পরিচয় হয়েছিল অভিষেক চ্যাটার্জীর। ১৯৯৮ সালের পুত্রবধূ ছবিতে অভিনয় করছিলেন অভিষেক। সেখান থেকে সম্পর্কের সূত্রপাত। প্রথমে পরিচয় তারপর বন্ধুত্ব আর খুব কম সময়ের মধ্যেই বন্ধুত্ব বদলে যায় প্রেমের সম্পর্কে। এরপর বেশ কিছুটা সময় চলে প্রেমপর্ব। শেষে ২০০৫ সালে বিয়েটা সেরেই ফেলেন। যদিও বিয়েটা গোপনেই সেরেছিলেন দুজনে।

মিডিয়া তো দুরস্ত দুজনের পরিবারও জানতো না তাদের বিয়ের কথা। তবে ধীরে ধীরে দুই পরিবার রাজি হয় ও ২০০৮ সালে আনুষ্ঠানিকভাবে বিয়ে সারেন অভিষেক চ্যাটার্জী ও সংযুক্তা চ্যাটার্জী। এর পর থেকে কেটে দিয়েছে সুখী দাম্পত্যের দীর্ঘ ১৩টা বছর।

যেমনটা জানা যায় বিয়ের আগে একটি প্রাইভেট ব্যাঙ্কে চাকরি করতেন সংযুক্তা। বিয়ের পরেও ৫ বছর পর্যন্ত চাকরি করেছেন। তবে বিয়ের ৫ বছর পর যখন কন্যা সন্তান হয় তখন চাকরি ছেড়ে দেন অভিনেতার স্ত্রী। মেয়ে অঙ্কিতাকে ভালোভাবে মানুষ করার জন্য চাকরি ছেড়ে বর্তমানে মা ও গৃহিণীর ভূমিকা পালন করেন তিনি।

অবশ্য শুধুই শিক্ষিত ও চাকুরীজীবি নয়, তার পাশাপাশি দুর্দান্ত ভালো গান জানেন সংযুক্তা। এক কথায় বলতে গেলে সর্বগুণসম্পন্না তিনি। দুইজনের ১৩ বছরের বিবাহ বার্ষিকীতে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি শহরে করেছিলেন অভিনেতা। যা ভাইরাল হয়ে পড়েছিল, সাথে তাদের আগামী জীবনের জন্য মিলেছিল শুভ কামনা।

Related Articles

Back to top button