বিনোদনভাইরালভিডিওসিনেমাসিরিয়াল

স্ত্রীর সাথেই শেষ শুটিং, ‘ইসমার্ট জোড়ি’তে প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়কে শ্রদ্ধার্ঘ্য, রইল ভিডিও

বৃহস্পতিবার সকালটা শুরু হয় দুঃসংবাদ দিয়ে। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায় (Abhishek Chatterjee)। একসময় টলিউডের সিনেমার হিরো ছিলেন, মাঝে বেশ কিছুটা বিরতি নিয়ে ফিরেছিলেন ছোট পর্দায়। ছোটপর্দাতেও নিজের দক্ষ অভিনয় দিয়ে মন জয় করেছিলেন দর্শকের। এমন একজন অভিনেতা এভাবে চলে যাবেন কেউই ভাবতে পারেননি। সদ্য অভিনেতাকে হারিয়ে এখনও শোকে কাতর অভিনেতার সহকর্মী থেকে অনুগামী ও দর্শকেরা।

ষ্টার জলসার মোহর ও খড়কুটো এই দুটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করছিলেন অভিনেতা। মোহর সিরিয়ালে শঙ্খ স্যারের বাবার চরিত্রে ও খুড়কুটো সিরিয়ালে গুনগুনের বাবার চরিত্রে দেখা যেত তাকে। আর সম্প্রতি শুরু হওয়া নতুন রিয়্যালিটি শো  ‘ইসমার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে সস্ত্রীক হাজির হয়েছিলেন অভিনেতা।

বুধবার যে শুটিং চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন, সেটা ছিল ইসমার্ট জোড়ি শোয়ের শুটিং। এটাই ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের জীবনের শেষ শুটিং। স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়কে নিয়েই হাজির হয়েছিলেন শুটিংয়ের জন্য। এই শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন আর তারপর এক রাতের মধ্যেই সব শেষ।

তবে যেটুকু শুটিং হয়েছিল সেই টুকরো দৃশ্য দিয়েই ষ্টার জলসা চ্যানেলের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানানোও হল অভিষেক চট্টোপাধ্যায়কে। এদিন স্ত্রী সংযুক্তার সাথে গাঢ় নীল রঙের শেরওয়ানি পরে এসেছিলেন অভিনেতা। নিজেদের প্রেম উৎযাপন করেছিলেন মঞ্চে। এদিন নিজেদের প্রথম দেখা থেকে প্রেম নিয়ে একাধিক অজানা কথা জানিয়েছিলেন অভিনেতা।

এপ্রিলে প্রথম দেখা হয়েছিল স্ত্রী সংযুক্তার সাথে। এরপর ৯ই জুলাই বিয়ের সিদ্ধান্ত আর বিয়েটাও করে নেন দুজনে। স্ত্রী সংযুক্তা বলেন, অভিষেককে দেখে অভিভূত হয়ে পড়েছিলাম। মনে হচ্ছিলো, এই সেই মানুষ যার সাথে বাকি জীবনটা কাটিয়ে নেওয়া যায়।

আরও পড়ুনঃ প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়, এই ৭ ধারাবাহিকে তাঁর অভিনয় চিরস্মরণীয় থাকবে বাঙালির হৃদয়ে

আরও পড়ুনঃ অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু দিনেও বন্ধ হল না ইন্ডাস্ট্রি, ক্ষোভ প্রকাশ শুভাশিস মুখোপাধ্যায়ের

আরও পড়ুনঃ প্রসেনজিৎ-ঋতুপর্ণার জন্যই শেষ হয়েছিল কেরিয়ার! ক্ষোভ প্রকাশ করেছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক

এরপর মঞ্চে টাইটানিকের আইকনিক পোজে দাঁড়াতে দেখা গিয়েছে দুজনকে। চোখ বাঁধা থাকলেও ভালোবেসে অভিষেকের গালে চুম্বন করেন সংযুক্তা। সম্প্রতি শোয়ের এই শুটিংয়ের টুকরো মুহূর্ত নিয়ে একটি ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যার ক্যাপশনে লেখা রয়েছে, ‘ইসমার্ট জোড়ির মঞ্চে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের কিছু সোনালী মুহূর্ত যা আমাদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। স্টার জলসার পক্ষ থেকে প্রয়াত অভিনেতার প্রতি বিনম্র শ্রদ্ধা’। ইতিমধ্যেই সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর সাথে সাথে ভিডিওটি দেখে আবারও অশ্রু সিক্ত হয়েছে নেটিজেনদের চোখ।

আরও পড়ুনঃ আমাকে মেরে সিরিয়াল থেকে বের করে দিও না! লেখিকা লীনার কাছে অনুরোধ করেছিলেন অভিষেক

Related Articles

Back to top button