ছবিবিনোদনসিনেমা

স্বামী অভিষেকের জামা পরলেন সংযুক্তা, বাবার ছবিতে কেকের ছোঁয়া দিয়েই জন্মদিন পালন মেয়ে ডলের

অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) প্রয়াত হয়েছেন এক মাসেরও বেশি সময় হয়ে গেল। তবে তাঁর চলে যাওয়ায় বাংলা বিনোদন জগতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে সেটা আজও অপূরণীয় রয়ে গিয়েছে। স্ত্রী সংযুক্তা আর মেয়ে ডলকে রেখেই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন তিনি। তবে জীবন তো আর থেমে থেকে না। দেখতে দেখে মেয়ে সাইনার (Saina Chatterjee) ১২ তম জন্মদিন চলে এসেছে।

এক মাসের কিছুটা বেশি সময় পেরিয়েছে প্রয়াত হয়েছেন অভিষেক। গতমাসের ৩০শে এপ্রিল ছিল তাঁর জন্মবার্ষিকী। এরপরে ৯ই মে মেয়ে সাইনার জন্মদিন। এর আগে প্রতিবছর বাবার সাথে জন্মদিনের কেক কাটা ও সেলিব্রেশন হলেও এবার আর বাবা নেই।

তবে অভিষেক না থাকলেও তাঁর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন স্ত্রী সংযুক্তা। এদিন শহরের নামকরা এক রেস্তোরায় গিয়ে  মেয়ে সাইনার জন্মদিনের সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল। সেখানে অভিষেকের মতোই কালোর ওপরে সাদা রঙের ডিজাইন করা একটি শার্ট পরে উপস্থিত হয়েছিলেন সংযুক্তা।

অন্যদিকে লাল রঙের একটি গাউন পড়েছিল সাইনা। জন্মদিনে বাবার ছবিতে কেক ছুঁয়েই শুরু হয়েছে সেলিব্রেশন। এদিন বাবার ছবিটিই কেউ ছোঁয়ানোর একটি ছবি তোলা হয়েছে। এর সাথে জন্মদিনেরও একাধিক ছবি তোলা হয়েছে, যেগুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে।

অভিষেক কন্যা সাইনার জন্মদিনের ছবি সংযুক্ত নিজেই শেয়ার করে নিয়েছেন ফেসবুকে। তাঁর মতে অভিষেক এখনও তাদের আশেপাশেই রয়েছেন ,তাই স্বর্বদাই তাঁর ছবি সাথে করে নিয়ে যান তাঁরা। এদিন তিনজনের একটি সুন্দর ছবি শেয়ার করে সংযুক্তা বলেছেন, মা ও বাবা দুজনেরই দায়িত্ব পালন করবেন তিনি। আর এই পথে অভিষেক যে তাঁর সাথে থাকবে সেটা তিনি বুঝতেই পারছেন।

এদিন মেয়ে সাইনাও জানায় সে অভিনেত্রী হতে চায় বড় হয়ে। এখনই অভিনয় করতে পারে সে, তবে এপর্যন্ত কোনো সুযোগ আসেনি। এদিন অভিষেক পত্নী সংযুক্তাও জানান যে অভিষেক নিজেও চিৎ যে মেয়ে অভিনয়ে আসুক। তবে মেয়ে যেটা চাইবে ভবিষ্যতে সেটাই হবে।

Related Articles

Back to top button