বিনোদনভাইরালভিডিওসিনেমা

কাঠি করেই কামিয়েছে নাম! KRK’র বায়োপিক আসছে শুনে চেটে দিলেন অভিষেক, সবাশি দিল নেটপাড়া

বেফাঁস মন্তব্য করে শিরোনামে আসার ক্ষেত্রে কেআরকে (KRK) অর্থাৎ কমল রশিদ খানের জুড়ি মেলা ভার। এমনিতে নিন্দুকরা আড়ালে আবডালে নয় একেবারে প্রকাশ্যেই মুখের ওপরেই বলে থাকেন বিতর্ক আর কে আর কে যেন একে অপরের হাত ধরাধরি করে চলে। বিনোদন, রাজনীতি কিংবা সামাজিক চারপাশে  ঘটে চলা যে কোনো বিষয় নিয়েই মন্তব্য করতে একেবারে সিদ্ধহস্ত এই স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক।

বিশেষ করে বলিউড তারকাদের ট্রোল করার কোনো সুযোগই হাতছাড়া করেন না তিনি।সম্প্রতি মুক্তি পেয়েছে KRK-এর বায়োগ্রাফির ট্রেলার। স্বঘোষিত অভিনেতা, পরিচালক, প্রযোজক, চলচ্চিত্র সমালোচক নিজেই সেই ট্রেলার শেয়ার করেছেন।সারাক্ষণ সবার খুঁত বার করতে থাকা এই KRK-কে এবার মোক্ষম জবাব দিলেন বলিউডের নতুন ‘বব বিশ্বাস’ অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

KRK-এর আসন্ন এই বায়োগ্রাফির (Biography) ট্রেলর (Tralier) শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। তবে অবশ্যই সেটা একেবারে নিজস্ব স্টাইলে।এদিন সোশ্যাল মিডিয়ায় টুইট (Tweet) করে অভিষেক লিখেছেন, ‘শুভেচ্ছা কামাল আর খান। আর সঙ্গে আমাদের ভালো হোক’। উত্তর দিতে দেরি করেননি KRK নিজেও। প্রায় সঙ্গে সঙ্গে তিনি  লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ ভাইজান’।

প্রসঙ্গত ইতিপূর্বে KRK-কে তার বায়োগ্রাফির জন্য শুভেচ্চা জানিয়েছেন অভিষেকের বাবা অর্থাৎ খোদ বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনও।তবে বিতর্কের শিরোমণি কমল রশিদ খানকে অভিনেতা অভিষেক বচ্চন যেভাবে চেটে দিয়েছেন তাতে বেজায় খুশি নেটপাড়ার বাসিন্দারা। সকলেই বলছেন KRK একমাত্র অভিষেকের হাতেই জব্দ।

জুনিয়ার বচ্চনের টুইট রিটুইট করে একজন লিখেছেন, ‘পুরো চেটে দিয়েছে’।অনেকে আবার কটাক্ষ করেছেন অভিষেককেই। প্রসঙ্গত এই প্রথম নয়, এরও আগে একবার ফেব্রুয়ারি মাসে অভিষেকের সাথে টুইটযুদ্ধ শুরু করেছিলেন কামাল।মালায়ালি সিনেমা ‘বাশী’-র  (Vaashi)-র প্রশংসা করে একটি পোস্ট করেছিলেন অভিষেক।সেই টুইট রিটুইট করে কেআরকে লিখেছিলেন ‘ভাই তোমারা, বলিউডের লোকজনেরাও তো একটু ভালো সিনেমা তৈরি করতে পারো!’ উত্তরে একেবারে মুখে ঝামা ঘষে দিয়ে অভিষেকের বলেছিলেন , ‘নিশ্চই  চেষ্টা করব। আপনি তো বানিয়ে ছিলেন না… দেশদ্রোহী’ (Deswhodrohi।

Related Articles

Back to top button