সবচেয়ে বড় স্ক্যামকে সকলের চোখের সামনে তুলে ধরবে অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’, ট্রেলার প্রকাশ্যে


আগামী ৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘দ্য বিগ বুল’। ওটিটি প্লাটফর্ম হটস্টারে মুক্তি পাবে ছবিটি। এর মাঝেই আজ প্রকাশ্যে এল ছবিটির টিজার। সিনেমাটিতে মূলত ১৯৮০ থেকে ১৯৯০ সালে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার করা আর্থিক দুর্নীতি দেখানো হয়েছে।যেটি নব্বইয়ের দশকের সবথেকে বড় ‘স্ক্যাম’। ছবিতে দালাল স্ট্রিটে স্টক ব্রোকারিংয়ের অন্যতম ‘দালাল’-এর চরিত্রেই দেখা যাবে অভিষেক বচ্চনকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় টিজার শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘দ্য বিগ বুলের সঙ্গে পরিচয়… সব স্ক্যামের জনক যিনি।!!! ১৯ মার্চ মুক্তি পাবে ছবির ট্রেলার। ছবির মুক্তি ৮ এপ্রিল শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে। সঙ্গে থাকুন।’ টিজার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে বেজায় উত্তেজনা। টিজারে শোনা যাচ্ছে অজয়ের কন্ঠ, ‘ছোটে ঘর মে প্যায়দা হোনে ওয়ালো কো আকসার বড়ে সপনে দেখনে সে মানা কর দেতি হ্যায় ইয়ে দুনিয়া, ইসলিয়ে উসনে আপনি দুনিয়া খড়ি করদি’।এই ঘটনাকে ছবিতে ‘মাদার অফ অল স্ক্যামস’ বলে বর্ণনা করা হয়েছে।

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত দ্য বিগ বুল। ছবিতে তাঁর চরিত্রের নাম বদলে হেমন্ত শাহ করা হয়েছে। জ্যোতি মেহেতার চরিত্রে অভিনয় করছেন নিকিতা দত্ত। সুচেতা দালালের চরিত্রে অভিনয় করছেন ইলিয়ানা। এছাড়াও ছবিতে দেখা যাবে সুমিত ব্যা, রাম কাপুর, সঞ্জীব পাণ্ডে, সোহম শাহ, লেখা প্রজাপতি প্রমুখদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

এই ছবির টিজার দর্শককে গত বছর মুক্তি পাওয়া ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহতা স্টোরি’-র কথা মনে করিয়ে দিতে পারে। সেই ছবির পরিচালক ছিলেন হনসল মেহতা। দর্শক ও ক্রিটিকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুজরাতি অভিনেতা প্রতীক গান্ধি। হনসল এদিন অভিষেকের টিজার দেখে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ট্যুইট করে।


Like it? Share with your friends!

686
686 points