বিনোদনসিনেমা

চোট পেয়ে হাসপাতালে ভর্তি অভিষেক,কঠিন সময়ে পাশে নেই ঐশ্বর্য, দেখতে গেলেন অমিতাভ, শ্বেতা

শ্যুটিংয়ের মাঝেই চোট পেয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিষেক বচ্চন। আর চোট পেয়েই দ্রুত মুম্বইয়েরর লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন জুনিয়র বচ্চন। তবে জানা গেছে বর্তমানে সুস্থই রয়েছেন অভিষেক। তাঁর হাতের চোট নিয়ে চিন্তার তেমন কোনো কারণ নেই। তবে এখনও পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষের তরফে অভিষেকের চোট নিয়ে কোনওরকম মন্তব্য করা হয়নি।

গতকাল অর্থাৎ রবিবার রাতেই অসুস্থ অভিষেককে দেখতে হাসপাতালে দৌড়ে ছিলেন বাবা অমিতাভ বচ্চন এদিন বিগবির সাথেই ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও। এদিন অমিতাভ বচ্চনকে সাদা পোশাকে গাড়ি থেকে নামতে দেখা যায়। তাঁর মাথায় ছিল সাদা টুপি, মুখে মাস্ক। অন্যদিকে মাস্ক ছিল মেয়ে শ্বেতার মুখেও। তবে এদিন পাপারাৎজির ক্যামেরার মুখোমুখি হয়ে অভিষেকের অসুস্থতা নিয়ে মুখ খোলেননি তাঁরা।

তবে এদিন হাসপাতালে দেখা যায়নি অভিষেক পত্নী ঐশ্বর্য রায় বচ্চনকে। গত সপ্তাহেই মনিরতনমের ছবি পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর শ্যুটিংয়ে মধ্যপ্রদেশ উড়ে গিয়েছেন ঐশ্বর্য। সেদিন স্ত্রীকে এয়ারপোর্টে ছাড়তে গিয়েছিলেন অভিষেক। সেদিনও অভিষেকের হাতে করা ব্যান্ডেজ ধরা পড়েছিল পাপারাৎজির ক্যামেরায়।

জানা গেছে অভিষেকের চোটের খবর পেয়ে রবিবার বিকালেই আরাধ্যা কে সঙ্গে নিয়ে তড়িঘড়ি মুম্বই ফিরে এসেছেন ঐশ্বর্য। তবে এদিন তিনি কেন হাসপাতালে জাননি তা জানা যায়নি। উল্লেখ্য গতবছর অভিষেক সহ করোনা আক্রান্ত হয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। সেবারও এই লীলাবতী হাসপাতালেই ভর্তি হয়েছিলেন তাঁরা।

আগামী দিনে ‘বব বিশ্বাস’ ছবিতে নামভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। ইতিমধ্যে কলকাতায় এই ছবির শ্যুটিং সেরেছেন অভিষেক। এছাড়া জানা গিয়েছে, তামিল ছবি ‘ওত্থা সেরুপ্পু সাইজ ৭’ (Oththa Seruppu Size 7)-এর হিন্দি রিমেক বানাচ্ছেন অভিষেক। এই ছবিতে শুধু অভিনয়ের পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে জুনিয়র বচ্চনকে।

Related Articles

Back to top button