গসিপবিনোদন

সুন্দরী ঐশ্বর্যকে পেতে ঠকিয়েছিলেন আরেক অভিনেত্রীকে! অভিষেকের এই কেচ্ছা আজও অনেকের কাছেই অজানা

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রায় বচ্চনকে (Aishwarya Rai Bachchan) বলিউডের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসেবে মানা হয়। একে অপরের প্রতি প্রবল ভালোবাসার পাশাপাশি এই তারকা দম্পতির মধ্যে বোঝাপড়াও দারুণ। সম্প্রতি আইফার মঞ্চে অভিষেক-অ্যাশের রসায়ন নজর কেড়েছে অনুরাগীদের। একথা মেনে নিতে কোনও অসুবিধা হয় না যে, অভিষেক এবং ঐশ্বর্য একে অপরের জন্য একেবারে ‘পারফেক্ট’ জীবনসঙ্গী।

তবে বলিপাড়ার এই দুই তারকা গাঁটছড়া বাঁধার আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। বিশ্ব সুন্দরী ঐশ্বর্য যেমন একদিকে সলমন খান, বিবেক ওবেরয়ের মতো তারকাদের সঙ্গে প্রেম করেছেন, তেমনই অমিতাভ-পুত্রের নাম জড়িয়েছে রানী মুখার্জি, করিশ্মা কাপুরের সঙ্গে। তবে অভিষেকের এই সম্পর্কগুলির কথা অনেকে জানলেও, আর এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কথা অনেকেই জানেন না। আজও অজানাই রয়ে গিয়েছে সেই সম্পর্ক।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

ঐশ্বর্যের সঙ্গে প্রেম শুরুর আগে এক মডেল-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন অভিষেক। তাঁর মন জয় করার জন্য প্রচুর পরিশ্রমও করেছিলেন তিনি। তবে ‘মিস ওয়ার্ল্ড’এর সঙ্গে পরিচয়ের পর থেকেই আস্তে আস্তে সেই সম্পর্ক থেকে মন উঠে যেতে থাকে জুনিয়র বচ্চনের। শুধু তাই নয়, ‘দেবদাস’এর পারোর জন্য সেই অভিনেত্রীকে ধোঁকা পর্যন্ত দিয়েছিলেন তিনি।

Abhishek Bachchan and Dipannita Sharma

আসলে একসময় বলিউডে কান পাতলেই, অভিষেকের সঙ্গে ১৯৯৮ ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে অন্যতম দীপান্বিতা শর্মার (Dipannita Sharma) প্রেমের কথা শোনা যেত। দু’জনের ঘনিষ্ঠতার সংবাদ প্রায়শয়ই কানে আসত। জানা যায়, অভিনেত্রী সোনালী বেন্দ্রের সৌজন্যে প্রথম দেখা হয়েছিল দু’জনের। প্রথমে বন্ধুত্ব এবং এরপর ধীরে ধীরে দীপান্বিতার প্রেমে পড়েন অভিনেতা।

প্রথমে অভিষেককে শুধু বন্ধু ভাবলেও, আস্তে আস্তে তাঁর ‘চার্ম’এ মুগ্ধ হয়ে যায় এই মডেল-অভিনেত্রী। তবে তাঁর পরিবার অভিষেকের সঙ্গে সম্পর্কের ঘোর বিরোধী ছিলেন। কিন্তু তাও পরিবারের অমতেই সেই প্রেম চালিয়ে যান দীপান্বিতা। প্রায় ১০ মাস সম্পর্কে ছিলেন দু’জনে। অভিষেককে তিনি এতটাই বিশ্বাস করতেন যে, অভিনেত্রীর বন্ধুরা তাঁকে অভিষেকের ধোঁকা দেওয়ার বিষয়ে বললেও, সে বিশ্বাস করেননি।

Dipannita Sharma

একদিন নিজেই অবশ্য সত্যিটা জানতে পারেন এই সুন্দরী মডেল। ৫ ফেব্রুয়ারি অভিষেকের জন্মদিনের দিন তিনি ভেবেছিলেন তাঁরা একসঙ্গে উদযাপন করবেন। কিন্তু অভিষেক জানায়, সে শ্যুটিংয়ে ব্যস্ত আছেন। দীপান্বিতার সন্দেহ হওয়ায় সে সোজা অভিষেকের জন্মদিনের পার্টিতে চলে যান। সেখানে গিয়ে দেখেন, ঐশ্বর্য উপস্থিত। তা দেখেই, সম্পূর্ণ সত্যিটা বুঝে যান তিনি। এরপর সেই সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নেন দীপান্বিতা।

Dipannita Sharma

অভিষেক ধোঁকা দেওয়ার পর থেকে আর তাঁর দিকে ফিরে তাকাননি এই সুন্দরী মডেল-অভিনেত্রী। ২০০৮ সালে গাঁটছড়া বেঁধেছেন তিনি। এই মুহূর্তে সুখে সংসার করছেন অভিষেকের প্রাক্তনী।

Related Articles

Back to top button