গসিপবিনোদনসিনেমা

অভিনয় থেকে সম্পত্তি সবেতেই সেরা! অভিষেক পত্নী ঐশ্বর্য কোন অংশেই কম যায় না স্বামীর থেকে

বলিউডের (Bollywood) অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai )। এক কালের বিশ্বসুন্দরী অভিনেত্রী বচ্চন পরিবারের বৌ। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিয়ে করেছেন ঐশ্বর্য। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি। তবে শুধুই যে জনপ্রিয় তা নয় ধনীও বটে। দুজনেরই উপার্জন কোটি কোটি টাকা। তবে, বর্তমানে দুই সেলেব্রিটির কাউকেই সেভাবে বলিউডে দেখা যায়না। দুজনের সম্পত্তির পরিমান শুনলে হা হয়ে যাবেন। আসুন দেখে নেওয়া যাক দুজনের সম্পত্তির পরিমান।

অভিষেক বচ্চন হলেন ষ্টার কিড বা যাকে বলে তারকাপুত্র। তার কাছে বলিউডে প্রবেশের পথটা ছিল খানিকটা সহজ। ২০০০ সালে অভিনেতা প্রথম বলিউডে পা রেখেছিলেন ‘রিফিউজি’ ছবি দিয়ে। এর পর থেকে একের পর এক ছবি করেছেন। ‘ধুম’, ‘গুরু’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘সরকার’, ‘রাভান’ ইত্যাদি অনেক ছবিতে অভিনয় করেছেন। সর্বশেষ তাকে দেখা গিয়েছে লুডো ছবিতে। অভিনেতার অভিনয় নিয়ে বার বার খিল্লি করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে তবে সে সবকে পাত্তা দেননি অভিনেতা।

ছবির পাশাপাশি অভিনেতা খেলার জগতেও উৎসাহ রাখেন। প্রো কাবাডি লীগের জয়পুরের দল পিঙ্ক প্যান্থার্সের মালিক অভিষেক বচ্চন। এছাড়াও ইন্ডিয়ান সুপার লীগের দল চেন্নাই এফসির আংশিক মালিক তিনি। ২০১৪ সালের রেপোটি অনুযায়ী, অভিনেতার সম্পত্তির পরিমান প্রায় ২০০ কোটি টাকার কাছাকাছি ছিল। অভিষেকের বার্ষিক যায় ছিল ২০ কোটি টাকা। সাথে জাগুয়ার এক্সজে, মার্সিডিজ বেনজ এস 500, বেন্টলে সিজিটি, রেঞ্জ রোভার ভোগ ইত্যাদি লাগজারিয়াস  গাড়ির মালিক তিনি।

অন্য দিকে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও কোনো অংশে কম যান না স্বামী অভিষেকের থেকে। বলিউডে অনেক সুপার হিট ছবি দিয়েছেন অভিনেত্রী। ২০১৪তে অভিনেত্রীর সম্পদের পরিমান ছিল প্রায় ২৫৮ কোটি টাকা। সাথে ঐশ্বর্য রাইয়ের বার্ষিক যায় ছিল ১৫ কোটি টাকা।

স্বামীর মত ঐশ্বর্যের মার্সিডিজ বেনজ এস 500, বেন্টলি সিজিটি গাড়ি রয়েছে। সাথে দুবাইতে একটি প্রাসাদাকার বাড়ি রয়েছে অভিনেত্রীর। অর্থাৎ দুজনের মিলিয়ে অভিষেক ও ঐশ্বর্য প্রায় ৫০০ কোটি টাকার সম্পত্তির মালিক ছিলেন ২০১৪ সালে।

Related Articles

Back to top button