ছবিবিনোদনভাইরালসিনেমা

নিজের খিল্লি নিজেই ওড়াচ্ছেন অভিষেক, ইনস্টাগ্রামে মিম শেয়ার করলেন বচ্চন পুত্র

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bacchan)। অভিনেতা হবার সুবাদে অভিষেককে যতনা চেনে মানুষ তার থেকো অনেক বেশি অন্য কারণে চেনেন। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে বা ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) স্বামী হিসাবে কিংবা সোশ্যাল মিডিয়াতে মিম হিসাবেও বেশ বিখ্যাত অভিষেক। তবে মাঝে মধ্যে তিনি ট্রোলারদের উদেশ্যে একেবারে মোক্ষম জবাব দিয়ে চমকে দেন। এবার সোশ্যাল মিডিয়াতে আবারও চমক দেখলেন অভিষেক।

গতকাল সোশ্যাল মিডিয়াতে একটি মিম ছবি পোস্ট করেন অভিষেক। ছবিটিতে অভিষেক বচ্চনকে নিয়েই তৈরী করা হয়েছে মিম। এখন আপনি নিশ্চই ভাবছেন, অভিষেক কি খেপে গেলেন নাকি! নিজের মিম নিজেই শেয়ার করছেন। আসল ব্যাপারটা তাহলে খুলেই বলি। গতকাল অর্থাৎ ৩০শে জুন ছিল বিশ্ব সামাজিক মাধ্যম দিবস (World Social Media Day)। বছরের এই দিনটি সামাজিক মাধ্যমের জন্যই উৎসর্গ করা হয়েছে।

ছবিতে দুটি অংশ দেখা যাচ্ছে প্রথমটিতে সোশ্যাল মিডিয়াকে কিভাবে ব্যবহার করা উচিত নয় ও পরেরটিতে কিভাবে ব্যবহার করা উচিত সেটা দেখানো হয়েছে অভিষেক বচ্চনের মুখের এক্সপ্রেশনের সাথে। সাথে সোশ্যাল মিডিয়াতে ভুল তথ্য, গুঞ্জন, আর নেতিবাচক জিনিস না শেয়ার করে গুরুত্বপূর্ণ তথ্য, ভালো জ্ঞান ও ভালোবাসা শেয়ার করার বার্তা দিয়েছেন বাচ্চানপুত্র।

Abhishek Bacchan son of Amitabh Bacchan Shared meme of his own

অভিষেকের শেয়ার করা এই ছবিটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা পেরিয়েছে ১ লক্ষ ৩০ হাজার। তাছাড়া একধিক সেলিব্রিটিরাও অভিনেতার এই ছবিতে মন্তব্য করেছেন। সুনীল শেট্টি (Suniel Shetty) ও ডাব্বু রাতনানি (Dabboo Ratnani) নিজেদের মত ইমোজির মাধ্যমে প্রকাশ করেছেন ছবিটিতে।

অবশ্য এই প্রথম নয় এর আগেও বহুবার নেটিজেনদের ট্রোলের বিরুদ্ধে যোগ্য জবাব দিয়েছেন অভিষেক বচ্চন। এক সাক্ষাৎকারে তার এমন উত্তর দেওয়ার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, কেউ যদি আমায় নিয়ে কোনো মন্তব্য করতে পারে তাহলে তার ক্ষেত্রেও সেটা করা যেতেই পারে।

প্রসঙ্গত, অভিষেকের বিরুদ্ধে বারবারই অভিনয় উঠেছে যে তিনি নাকি  অমিতাভ বচ্চনের ছেলে হবার জন্যই ছবিতে চান্স পান। যার উত্তরে অভিনেতা বারবারই বলেছেন যে তিনি নিজের যোগ্যতায় ছবিতে অভিনয় করেন। যদি বাবার সুপারিশেই ছবি পেতেন তাহলে হয়তো আরো অনেক বেশি ছবি থাকতো তার ঝুলিতে। অভিষেককে শেষবার দেখা গিয়েছে একটি ওটিটি প্লাটফর্মের ‘দ্য বিগ বুল (the big bull)’ ছবিতে।

Related Articles

Back to top button