বিনোদন

১৩ বছর জমিয়ে সংসার করে ফেললেন গুনগুনের ড্যাডি! বিয়ের ছবি পোস্ট করে আবেগে ভাসলেন অভিষেক

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক অতি পরিচিত নাম অভিষেক চ্যাটার্জী (Abhisekh Chatterjee)। গত দুই দশক আগেও নায়কের ভূমিকায় পর্দা কাঁপাতেন তিনি। তাঁর সাবলীল অভিনয়ের দক্ষতা এবং সুদর্শন চেহারায় মুগ্ধ হয়েছিল অসংখ্য সিনেমাপ্রেমী। নিজের কাজ দিয়েই তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন তাঁর সমসাময়িক প্রসেনজিৎ, চিরঞ্জিত, তাপস পালের মত দাপুটে অভিনেতাদের। প্রয়োজনে সেই সব অভিনেতা দের সাথে একই সিনেমায় অভিনয় করতেও তিনি পিছপা হননি, কারণ তিনি তার প্রতিভা নিয়ে এতটাই আশাবাদী ছিলেন।

অভিষেক চ্যাটার্জী তাঁর অভিনয় জীবনের শুরুর দিকে বেশ কিছু প্রতিভাবান অভিনেতার সঙ্গে অভিনয় করেন। সন্ধ্যা রায়, প্রসেনজিৎ চ্যাটার্জী, তাপস পাল উৎপল দত্ত, প্রমুখ অভিনেতাদের সাথে তিনি অভিনয় করেছেন। এঁদের মধ্যে অনেকেই তাঁর সহ অভিনেতার ভূমিকাতেও অভিনয় করেছেন। তবে শুধু বড় পর্দা নয় ছোট পর্দাতেও তিনি সমানভাবে সাবলীল অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। যদিও এখন আর বড় পর্দায় বিশেষ দেখা মেলেনা তার। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’তে গুনগুণের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি।

যদিও ধারাবাহিকে গুনগুনের মায়ের সঙ্গে কৌশিক বাবু ওরফে অভিষেকের সম্পর্ক মোটেই ভালো নয়, কিন্তু বাস্তব জীবনে অভিনেতার দাম্পত্য বেশ সুখের। স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখতে দেখতে প্রায় ১৩ বছর কাটিয়ে ফেললেন অভিষেক। আজ তাদের বিবাহ বার্ষিকী।

এই বিশেষ দিন উপলক্ষ্যেই নিজেদের বিয়ের একগুচ্ছ ছবি কোলাজ করে শেয়ার করেছেন অভিনেতা। মালাবদল, সিঁদূরদান এমন সব নানান বিশেষ মুহুর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়ে অভিষেক লিখেছেন, ” সাঁই রায়ার আশীর্বাদ এবং আপনাদের শুভকামনায় আমরা হাতে হাত রেখে ১৩ বছরে পা দিলাম। আশীর্বাদ করবেন”।

অভিনেতার পোস্টে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তায়। অনুরাগীদের অনেকেরই খেদ, “অভিষেক দা’র মতো একজন দারুণ অভিনেতাকে আমাদের ইন্ডাস্ট্রি যোগ্য সম্মানই দিতে পারেননি। ” বিবাহবার্ষিকীর এই বিশেষ দিনে অভিষেক মেয়ে, বউ নিয়ে লাঞ্চে গিয়েছিলেন J.w marriott – পাঁচতারা হোটেলে। সেখানকারও ছবি শেয়ার করেছেন অভিষেক।

 

Related Articles

Back to top button