বিনোদনসিরিয়াল

রাতারাতি প্রেমিক অভিষেকের সাথে সমস্ত ছবি মুছে ফেললেন দিয়া, তবে প্রেম ভাঙল মিঠাইয়ের ‘শ্রী’য়ের ?

বাংলা টেলিভিশনের অসংখ্য তারকারাই বাস্তবেও প্রেমিক-প্রেমিক। এই তালিকার উজ্জ্বল জুটি ছিলেন নেতাজি, গঙ্গারান ধারাবাহিক খ্যাত অভিষেক বোস (Abhisekh Bose) এবং বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের শ্রীতমা ওরফে দিয়া মুখার্জি (Diya Mukherjee) । নেতাজি সিরিয়াল শেষ হয়ে বেশ কিছু দিন হয়ে গিয়েছে। বর্তমানে ‘গঙ্গারাম’ সিরিয়ালে দেখা যাচ্ছে অভিষেক বোসকে। অন্য দিকে ‘সীমারেখা’ সিরিয়ালে বিন্দির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দিয়া মুখার্জী, এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

বাস্তবে একদম খুল্লামখুল্লাই প্রেম করতেন অভিষেক – দিয়া। ২০২০ সালের ডিসেম্বরেই রোমান্সে মেতে নিজেদের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিজেদের প্রেমের জানান দিয়েছিলেন অভিষেক। প্রেমিকাকে কোলে বসিয়ে তার গালে মুখ গুঁজে এঁকে দিয়েছিলেন প্রেমের চুম্বন। সেই ছবি ভাইরালও হয়েছিল নেটপাড়ায়।

এমনকি মাঝে মাঝেই দুজনের নানান মিষ্টি মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন দিয়া এবং অভিষেক উভয়েই। কিন্তু হঠাৎই কয়েক মাসের মাথাতেই যেন এক অদৃশ্য দূরত্ব তৈরি হয়েছে দুজনের মধ্যে। দিয়া অভিষেকের সোশ্যাল মিডিয়া খুললেই আগে ভেসে উঠত দুই জনের আদর মাখানো প্রেমের মিষ্টি মিষ্টি মুহুর্তের ছবি, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই কোনো এক অজানা কারণে সেসব উধাও।

 

হ্যাঁ দিয়া অভিষেক দুজনেই নিজেদের ভালোবাসার মুহুর্তের সমস্ত ছবি ডিলিট করেছেন। এমনকী নেই ক্রিসমাসের সময় তোলা সেই মিষ্টি আদুরে ছবিটিও। এই কথা সরাসরি কেউই জানাননি। কিন্তু তাদের সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট রয়েছে দূরত্বের ইঙ্গিত।

 

এমনকি সম্প্রতি দিয়ার পোস্ট করা একটি ছবিতেও অভিনেত্রীর বিচ্ছেদের ইঙ্গিত মিলেছে। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাঝেমধ্যে আবেগ ভুলে নিজের যোগ্যতাকে প্রাধান্য দেওয়া উচিৎ। ‘ এই ছবিতে অভিষেক নিভৃতি রিয়্যাক্ট করে গেলেও কোনো মন্তব্য করেননি।

Related Articles

Back to top button