বিনোদন

ভুঁড়ি বেড়েছিল লকডাউনে! ১০০ কিলো ওজন নিয়েই বব বিশ্বাস হয়ে উঠেছেন অভিষেক বচ্চন

সিনেমা প্রেমীদের এই চরিত্রের সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। “নমস্কার, এক মিনিট ” বব বিশ্বাসের (Bob Biswas) মুখের এই সংলাপও সকলেরই চেনা। তবে আগে সুজয় ঘোষের ‘কাহানি’ (Kahani) ছবিতে এই সংলাপ শুনেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মুখে। কিন্তু এবার বব বিশ্বাস অভিষেক বচ্চন (Abhisekh Bachchan)। বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার দেখেই হাড় হিম হয়ে গিয়েছে দর্শকদের। ঠান্ডা মাথার খুনি যে ঠিক কতটা মারাত্মক হতে পারে তারই আঁচ মেলে বব বিশ্বাসের আগুনে হাত দিলেই।

ট্রেলারে দেখা গিয়েছে, অভিষেককে এই চরিত্রের জন্য কিছুটা ওজন রাখতে হয়েছিল এবং তিনি একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে তার চেহারার পরিবর্তন সম্পর্কে কথা বলেছেন। শ্যুটিং এর সময় অন্য কিছু ব্যবহার করর ভুঁড়ি বানানো প্রসঙ্গে অভিষেক বলেন, ” কোনোও কৃত্রিম পদার্থ শরীরে ব্যবহার করলে জড়তা আসে অভিনয়ে। আমি বিশ্বাস করি, আজ দর্শকরা একজন অভিনেতাকে তাদের কাছে থাকা উপাদান দিয়ে সম্পূর্ণ খাঁটি হতে দেখতে চায়। কোনোও এদিক ওদিক হলেই তারা ত্রুটি ধরতে ছাড়েন না”।

তিনি জানান, “শুট করার সময় আমার ওজন ১০০-১০৫ কিলো হয়ে গিয়েছিল। এবং যদি আপনি ববের মুখ দেখতে পান, মুখটি বৃত্তাকার হয়ে গিয়েছিল এবং গাল ভরাট ছিল, ”। অভিষেক স্বীকার করেছেন যে তার শরীরের ওজন তাকে সঠিক শারীরিক ভাষা পেতে সাহায্য করেছে। এই সামান্য ভুঁড়ি তিনি চেয়েছিলেন বব বিশ্বাসকে আরও নিখুঁত করে তুলতে।

প্রসঙ্গত, কাহিনি ছবির ঠান্ডা মাথার সিরিয়াল কিলার বব বিশ্বাসের কাহিনিকেই ছবির গল্পে ফিরিয়ে এনেছেন সুজয় ঘোষের মেয়ে পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবিতে অভিষেকের স্ত্রীয়ের চরিত্রে চিত্রাঙ্গদা সিং ছাড়াও বলিউডের রনিত অরোরার দেখা মিলেছে।

কলকাতাতে ছবির শ্যুটিং সেরে গিয়েছেন জুনিয়র বচ্চন। আর এই ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়,রজতাভ দত্ত,বরুণ চন্দ,দীতিপ্রিয়া রায়ের মতো টলিপাড়ার কলাকুশলীরা। করোনা সংক্রমণের কারণে দীর্ঘদিন আটকে ছিল ছবির মুক্তি। এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ‘তোমার নাম বব বিশ্বাস….’ এরপর ২ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর। বব বিশ্বাসের প্রযোজনায় রেড চিলিস এন্টারটেনমেন্ট। ছবির একটি গান গেয়েছেন অনুপম রায়। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

Related Articles

Back to top button