গসিপবিনোদন

অর্থ কষ্টে ভুগছেন অভিষেক! টাকা জোগাড় করতে মাত্র ৪৫ কোটিতেই সাধের ফ্ল্যাট বেচে দিলেন বচ্চন পুত্র

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bacchan)। অভিনেতা হবার সুবাদে অভিষেককে যতনা চেনে মানুষ তার থেকো অনেক বেশি অন্য কারণে চেনেন। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে বা ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) স্বামী হিসাবে তার পরিচয় আরও অনেক বেশি জনপ্রিয়। তবে এবার অন্য কারণে শিরোনামে এলেন অভিনেতা।

মুম্বইয়ের হাই রাইজ, ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর বিলাসবহুল ফ্ল্যাটটি বিক্রি করে দিলেন বচ্চন পুত্র। ২০১৪ সালে সাধ করে ৪১ কোটি টাকায় ফ্ল্যাটটি কিনেছিলেন অভিষেক, এবার মাত্র ৪৫ কোটি ৭৫ লক্ষ টাকায় বেচে দিলেন সেই আবাসন। জানা যাচ্ছে, ওই আবাসনেই বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবং শাহিদ কাপুর ও থাকেন।

সম্প্রতি মানি কন্ট্রোল-এর এক প্রতিবেদনে মারফত জানা যাচ্ছে, এই ফ্ল্যাটটির আয়তন ৭,৫২৭ স্কোয়ার ফুট ,মুম্বইয়ের বিখ্যাত ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর ৩৭ তলায় অবস্থিত এই ফ্ল্যাট৷ এই আবাসনে শাহিদ ফ্ল্যাট কেনেন ৫৬ কোটিতে, এবং অক্ষয়ের ফ্ল্যাটের দাম ৫২.৫ কোটি টাকা ।

অভিষেক বচ্চন ঐশ্বর্য রাই Abhishek Bacchan Aishwarya Rai

হঠাৎ এই সাধের ফ্ল্যাট কেন বেচে দিলেন অভিষেক, প্রশ্ন উঠছে তবে কি হাতে ছবি নেই বলে অর্থ কষ্টে ভুগছেন জুনিয়র বচ্চন? যদিও এই ভাবনা নিতান্তই অনুমান। এর কোনো অকাট্য প্রমাণ মেলেনি। ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাই সুন্দরী এবং অভিষেক বচ্চন৷

বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে অন্য কোথাও নয় বচ্চন পরিবারেই থেকেছেন ঐশ্বর্য। অর্থাৎ জলসা’ই তাঁদের স্থায়ী ঠিকানা, এই ফ্ল্যাটটি বিনিয়োগ হিসাবেই কিনেছিলেন তারকা দম্পতি, সেখানে বসবাসের কোনও পরিকল্পনা শুরু থেকেই ছিল না দুজনের।

Related Articles

Back to top button