বিনোদন

মুখ ফিরিয়েছেন রণবীর, হৃত্বিক! অবশেষে দাদার বায়োপিকে ‘সৌরভ’ সাজবেন অভিষেক বচ্চন

‘লর্ডসে ঘুরপাক জামা মানেই দাদাগিরি ,বোলারের মুখে ঝামা মানে দাদাগিরি ‘ বিখ্যাত রিয়েলিটি শোয়ের টাইটেল ট্র্যাকের এই লাইনে সারা বাঙলা তথা বিশ্ব একমত। তিনি সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) , মহারাজার রাজত্বে ভারতীয় ক্রিকেটের উন্নতি এক বাক্যে স্বীকার করেন সকলেই। ২২ গজে দাদার নেতৃত্বে ভারতীয় ক্রিকেটে তৈরী হয়েছে যুবরাজ সিং , হরভজন সিং, জাহির খানের মতো তাবড় তাবড় ক্রিকেটাররা , তাই তাঁর অবদান ভোলাবার নয়। বেহালার ছেলে এই ছেলে বাংলা এবং বাঙালির গর্ব। দিন কয়েক আগেই মহারাজা নিজেই সুখবর দিয়ে জানিয়েছেন রূপোলী পর্দায় আসছে সৌরভের বায়োপিক।

অনেকদিন ধরেই চলছিল জল্পনা, এবার তাতেই শিলমোহর দিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। লাভ ফিল্মস এর প্রযোজনায় তৈরী হবে দাদার বায়োপিক (Biopic) , ইতিমধ্যই সেই চুক্তিপত্রে সৌরভ সই করে ফেলেছেন। তাঁর জীবন সিনেমার মতোই রঙিন। বেহালার ছেলেটার বিশ্ব মাতানোর গল্প , ডোনার সঙ্গে তাঁর মিষ্টি প্রেম কাহিনী , সাফল্য ,ব্যর্থতা , গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে আওয়াজ তোলা, কামব্যাক সবশেষে বিসিসিআই এর প্রেসিডেন্ট থেকে “দাদাগিরির” সঞ্চালনা এবার এই পুরো জার্নিটাই রঙিন মোড়কে সামনে আসবে। নিজের বায়োপিক তৈরির খবরে আপ্লুত সৌরভ নিজেও।

সৌরভের কাছ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরেই বেশ চটজলদিই শুরু হয়েছে ছবি তৈরির কাজ। জানা যাচ্ছে, এই ছবির জন্য প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস বরাদ্দ করেছে প্রায় ২৫০ কোটি টাকা। শোনা যাচ্ছিল এই ছবিতে সৌরভের ভূমিকায় দেখা মিলবে হৃত্বিক রোশন অথবা রনবীর কাপুরের। কিন্তু হৃত্বিকের সঙ্গে সৌরভের বাহ্যিক কোনোও মিল না থাকায় বাদ পড়েছেন তিনি।

অন্যদিকে রনবীর কাপুর দাদার ব্যক্তিগত পছন্দ ছিলেন ঠিকই, কিন্তু সৌরভের চরিত্রে অভিনয় করতে রাজী হননি তিনি। ফিরিয়ে দিয়েছেন প্রস্তাব। উঠে এসেছিল টলি অভিনেতা পরমব্রতর নাম, যদিও তিনিও শেষমেশ নির্মাতাদের পছন্দের পাত্র হয়ে উঠতে পারেননি।

এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে, বিগবি পুত্র অভিষেক বচ্চন কোনোও এক বাঁহাতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন। যা থেকে নেটিজেনদের বুঝতে অসুবিধে হয়নি, যে পর্দায় সৌরভ তবে তিনিই হচ্ছেন। বরং অভিষেকের নাম সামনে আসার পর থেকে দর্শকদের প্রত্যাশা আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে। তাদের মতে অভিষেক করলে ছবি সুপারহিট হবেই৷

Related Articles

Back to top button