বিনোদন

সায়া ব্লাউজ পরে বিগবসের ঘরে ঘুরে বেড়ালো রাখি! লজ্জা নিবারণে শাড়ি পরালো অভিনব

‘চ্যালেঞ্জার’ হিসেবে বিগ বস হাউসে এসে অনুষ্ঠানকে টিআরপি তালিকায় যে বেশ উপরের দিকে নিয়ে গেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant), তা বলাই বাহুল্য। বিগ বস-এর ১৪তম (Bigg Boss 14) অধ্যায়ে এসেই হাউসে তোলপাড় শুরু করেছেন। দর্শকদের একাংশের মতে, রাখির রঙিন চরিত্রের কারণেই পুনরায় বিগবস দেখা শুরু করেছেন তাঁরা। গত এপিসোডেই অভিনব শুক্লার (Abhinav Shukla) প্রতি নিজের অনুভূতি রাখি প্রকাশ করেন কনফেশন রুমে। আবারও সাম্প্রতিক এপিসোডে রাখির কান্ড ঘিরে শুরু হয়েছে জল্পনা।

Rakhi Sawant

গত এপিসোডেই রাখি জানিয়েছিলেন যে তিনি রুবিনা দিলাইকের (Rubina Dilaik) থেকে তাঁর স্বামী অভিনবকে ছিনিয়ে নিতে চান। এরপর থেকেই দর্শকমহলে শুরু হয় জোর তর্জা। এরপরেই রাখি বিগবস হাউসে যে নতুন কান্ডটি ঘটান, তা ঘিরে শুরু হয়েছে জোরদার আলোচনা। শুধুমাত্র সায়া ও ব্লাউজ পরে রাখি ঘুরে বেড়ান গোটা হাউসে। তাঁর বক্তব্য ছিল একমাত্র অভিনবই তাঁকে শাড়ি পরিয়ে দেবেন, নচেৎ তিনি শাড়ি পরবেন না। বিগ বসের উক্ত এপিসোডটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

Rakhi Sawant

ইতিপূর্বে রাখি জানিয়েছিলেন যে অভিনব ও রুবিনা একসাথে না থাকলে তিনি অভিনবর ঘনিষ্ঠ হওয়ার যথাসাধ্য চেষ্টা করবেন। এ প্রসঙ্গে নিজের বৈবাহিক জীবনের কাহিনীও টেনে আনেন রাখি। যদিও এসবের মাঝে রাখিকে এহেন ‘হট’ অবতারে দেখে যথেষ্ট উত্তেজিত নেটিজেনরা। ইনস্টাগ্রামে ‘ভাইরালভায়ানী’ (viralbhayani) নামক হ্যান্ডেল থেকে পোস্ট করা ওই ভিডিওর কমেন্টবক্স থেকে এও স্পষ্ট যে রাখির কারণেই বহু দর্শক পুনরায় বিগ বস দেখতে শুরু করেছেন!

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগে বিগ বস হাউসে রুবিনা ও অভিনবকে বেশ গুরুগম্ভীর আলোচনায় ব্যস্ত থাকতে দেখা যায়, কিন্তু হঠাৎ মাঝে ঢুকে পড়েন রাখি। রাখি জানান যে তিনি অভিনবকে সুখী দেখতে চান। স্বাভাবিকভাবেই নেটিজেনদের মতে, মজার ছলে হলেও এরকম চলতে থাকলে খুব শীঘ্রই অভিনব-রুবিনার সম্পর্কে আঘাত আসতে পারে। ইতিমধ্যেই অনেকে রাখিকে দোষারোপ করতেও শুরু করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে

Related Articles

Back to top button