খবরবিনোদন

চারটে গান গেয়েই বিচারক! ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসে বিস্ফোরক অভিজিৎ

ইন্ডিয়ান আইডল (Indian Idol) নিয়ে বিগত বেশ কিছুদিন ধরেই চলে আসছে বিতর্ক। গানের এই রিয়্যালিটি শো এর বিতর্কের সূত্রপাত হয়েছিল কিশোর কুমার স্পেশাল পর্বের পর কিশোরপুত্র অমিত কুমারের মন্তব্যকে ঘিরে। এরপর থেকে নানা কারণে বিতর্ক চলেই আসছে। এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েই বিস্ফোরক মন্তব্য করলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য (Abhijit Bhattacharya)।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে গেস্ট বিচারক হিসাবে উপস্থিত হয়েছিলেন ৯০ এর দশকের বিখ্যাত গায়ক অভিজিৎ। অভিজিৎ মূলত রিয়্যালিটি শোতে খুব একটা অংশ গ্রহণ করেন না। তবে এদিন গেস্ট হিসাবে হাজির হয়েছিলেন। কিন্তু মঞ্চে উপস্থিত হয়ে অভিজিৎ-এর কিছু মন্তব্য বোমা ফাটিয়েছে।

অভিজিৎ Abhijit Bhattacaharya

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে অভিজিৎ ইন্ডিয়ান আইডল সম্পর্কে বক্তব্য রেখেছেন। তিনি বলেন ইন্ডিয়ান আইডলের থেকে প্রাপ্য সন্মান পেয়েছেন ঠিকই তবে কাজের জন্য ডাক পাননি। অভিজিৎ বলেন, আমি ওদের কাজ চাওয়ার কথা বলিনি। আমার যেটা প্রাপ্য সেটাই চেয়েছিলাম মাত্র। শোতে এমন লোকেদের বিচারক হিসাবে ডাকা হয় যারা হয়তো সারা জীবনে চারটি মাত্র গান গেয়েছে। তাও হয় কমার্শিয়াল গান যেগুলো হিট হয়ে গেছে। আদতে ইন্ডাস্ট্রিকে মিউজিক বলতে কিছুই দেয়নি’।

অভিজিৎ Abhijit Bhattacaharya

এখানেই শেষ নয়! এরপর অভিনীত আরো বলেন, ‘ আজ আরডি বর্মন বেশ থাকলে ওরা তাকলে বিচারক হিসাবে ডাকত না’।এরপর তিনি অভিযোগ করেন ৫০০ টাকার বিনিময়ে পুরোনো গানের রিমিক্স করানো হয়। এই প্রথা বহুদিন ধরেই চলছে। অনু মালিকের সাথে এই নিয়ে কথাও হয়েছে।

আসলে এই ধরণের রিয়্যালিটি শোতে এসে যারা নিজেদের গানের প্রচার করেন তারা আর যায় হোক বিচারক নন। বিচারক বলতে নিজের মত গায়কদেরকেই বোঝাতে চেয়েছেন অভিজিৎ। তার মতে যারা সত্যিকারের গায়ক তাদের রিয়্যালিটি শো এর বিচারক হওয়াটা খুবই জরুরী। তবে মঞ্চে নিজের বক্তব্য রাখতে পেরে সন্তুষ্ট হয়েছেন অভিজিৎ সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button