বিনোদনসিরিয়াল

‘আয় তবে সহচরী’-র সেটে বিয়ের মরশুম! এখন থেকেই সইয়ের বরণ দেখতে উচ্ছসিত নেটিজেনরা

সারাদিনের কাজ থেকে অবসর পেতেই সাধারণ মানুষের মনোরঞ্জনের অন্যতম উৎস হয়ে টিভিতে সম্প্রচারিত মেগা সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। ইতিমধ্যেই এক মোড়কে মধ্যবয়সী এক গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী'(Aye Tobe Sohochori)।

এই সিরিয়ালের হাত ধরেই মা হওয়ার পর প্রথমবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন জনপ্রিয় অভিনেত্রী কণিনীকা বন্দোপাধ্যায় (Koneenica Banerjee)। একেবারে অন্যরকম গল্পের মোড়কে দেখানো হবে শ্বাশুড়ি বৌমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ সহচরীর ভূমিকায় রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে।

Koneenica Banerjee কনীনিকা ব্যানার্জী

স্বপ্ন দেখার কোনো বয়স হয়না। সেই গল্পই বলবে এই সিরিয়াল। তাই ফের একবার কলেজে ভর্তি হয় সহচরী।সেই একই কলেজে পড়াশোনা করে বরফি। সেখানেই বন্ধুত্ব হয় বরফি-সহচরী। ইতিমধ্যেই চ্যানেলের প্রোমোতে দেখা গেছে কলেজে পা রাখতেই সবাই সহচরীকে নিয়ে ঠাট্টা করে। আর তখনই তার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় ‘বরফি’।

সিরিয়ালে বরফির ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা হালদার। সহচরীর ছেলে রৌদ্রর ভূমিকায় থাকছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও স্বামীর চরিত্রে ইন্দ্রজিৎ চক্রবর্তী। সিরিয়ালের শুরুতেই দেখা গিয়েছে পড়াশোনার স্বপ্ন জলাঞ্জলি দিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিল সহচরী। স্বামী,ছেলে নিয়ে ভরা সংসার তার। এতকিছুর মধ্যেও পুরনো স্বপ্ন এখনও ভোলেনি সে। তাই পড়াশোনা করতে আবার কলেজে পড়াশোনা শুরু করে সে।

Aay Tobe Sohochori Serial Wedding আয় তবে সহচরী

সিরিয়ালের শুরুতেই বিয়ের সানাই বাজছে। কার কিছুদিনের মধ্যেই সহচরীর ছেলে রৌদ্রর সাথে বিয়ে হতে চলেছে তার সই বযফির। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির সাজে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বরফির পরনে লাল বেনারসি মাথায় টোপর আর সিঁথিতে চওড়া সিঁদুর, আর রৌদ্র সেজেছে হলুদ পাঞ্জাবিতে। এছাড়া দুজনের গলাতে রয়েছে রজনীগন্ধার মালা। ছবির কমেন্ট বক্স দেখে বোঝা যাচ্ছে এখন থেকেই নববধূর বরণের দৃশ্য দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button