বিনোদনসিরিয়াল

সর্বজয়া দেবশ্রীকে দেক্কা দিতে হাজির কনীনিকা, শুরু হল নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী’

সারাদিনের সংসারের কাজের ফাঁকে বিনোদনের ডেলি ডোজ হল সিরিয়াল। নানা স্বাদের নানা কাহিনীর সিরিয়াল সন্ধ্যে নামলেই হাজির হয় টিভির পর্দায় দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে। এই সিরিয়ালগুলির মধ্যে সর্বদাই লেগে রয়েছে জনপ্রিয়তার লড়াই। কিছু সিরিয়ালের জনপ্রিয়তা বেড়ে যায় তো কিছু পিছিয়ে পরে। কিছুদিন আগেই শুরু হয়েছে দেবশ্রী রায়ের সিরিয়াল ‘সর্বজয়া’। এবার আরম্ভ হল আরেকটি নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)’।

বিগত ১৩ই সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হয়েছে আয় তবে সহচরী সিরিয়ালের। সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সাংসারিক কূটকচালি ছেড়ে এক মাঝবয়সী গৃহবধূর স্বপ্নপূরণের গল্প নিয়েই হাজির হয়েছে এই সিরিয়াল। প্রতিদিন রাত ৯টায় ষ্টার জলসার পর্দায় দেখা যাবে এই সিরিয়াল। সাংসারিক কূটকচালি ছাড়িয়ে বন্ধুত্বের গল্প নিয়ে তৈরী এই কাহিনী দর্শকদের মনে ধরবে এমনটাই আশা করা হচ্ছে।

Aay Tobe Sohochori আয় তবে সহচরী

সিরিয়াল শুরুর  আগে দুটো প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দুটি ভিন্নবয়সের বন্ধুত্বের সূত্রপাত দেখানো হয়েছে। বিয়ের পরে  পড়াশোনার অসম্পূর্ণ থাকা স্বপ্নপূরণ করতে চাওয়াই দেখানো হয়েছে প্রোমোতে। যদিও বিয়ের পর বাড়ির বউকে কলেজে আসতে দেখে হাসাহাসি করছে বাকিরা, তবে একজন হাত বাড়িয়ে দিয়েছে বন্ধুত্বের। সেখান থেকেই শুরু হয়েছে গল্পের।

এরপর  আরো একটি বেশ মজাদার ট্রেলার শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। পড়াশোনাকে এতটাই ভালোবেসে ফেলেছে পড়ার বইকেই বিয়ের স্বপ্ন দেখেছে সহচরী। তবে মালাবদলের পরেই অবশ্য চোখ খুলে গিয়েছে তাঁর। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে একেবারে অন্য স্বাদের গল্প নিয়েই হাজির হয়েছে এই সিরিয়ালটি। এই সিরিয়ালের মধ্যে দিয়েই দীর্ঘদিন পরে আবার অভিনয়ে রিফলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, যে সময়ে সিরিয়ালের সম্প্রচার হবে সেই সময় প্রতিদ্বন্ধী চ্যানেল জি বাংলায় চলে সর্বজয়া সিরিয়াল। সর্বজয়া সিরিয়ালে দেবশ্রী রায়ও দীর্ঘদিন পরে অভিনয়ে ফিরেছেন। এখন দেখার বিষয় হল এটাই যে ‘সর্বজয়া’ যেমন বাকি সিরিয়ালের মধ্যে দিয়েও সকলের মন কেড়ে নিয়েছে তেমন সফলতা ‘আয় তবে সহচরী’ পায় কি না।

Related Articles

Back to top button