অক্ষয় কুমারকে নিজের বাবা হিসেবে পরিচয় দেননা তার ছেলে আরভ! নিজেই জানালেন অভিনেতা


বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতাদের একজন অক্ষয় কুমার (Akshay kumar)। তার হাতে ছবির কমতি নেই। কয়েক দশক ধরে বলিউড কাঁপাচ্ছেন তিনি। এমনকী এই নতুনদের ভিড়েও আজও অক্ষয় মানেই হল হাউজফুল। ইতিমধ্যেই তাঁর আসন্ন ছবির শুটিং নিয়ে তিনি বেজায় ব্যস্ত। অন্যদিকে অক্ষয় কুমার এবং বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড ও বেশ বড়সড় সাড়া ফেলে দিয়েছে। এই শোতে অক্ষয়কে বিভিন্ন রকমের স্টান্ট করতে দেখা গেছে, যা মুগ্ধ হয়ে দেখেছে তার দর্শককূল৷

এই শোতেই বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু কথা ভাগ করে নিলেন। তিনি জানান যে অক্ষয় পুত্র আরভ কখনোই কাউকেই বলেনা যে সে তার পুত্র। কারণ আরভ কখনোই এত লাইমলাইট পছন্দই করেননা। তিনি মাটির সঙ্গেই যুক্ত থাকতে চান, আর অক্ষয়ও এই কারণে আরভকে সম্মানই করেন।

Akshay Kumar Aarav Kumar

আরভ বর্তমানে বিদেশে পড়াশোনা শেষ করছেন।আরাভ সেই সব বলিউড তারকাদের মধ্যে রয়েছেন যারা প্রচারের আলো, ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরে থাকতে পছন্দ করেন৷ অক্ষয় আরও বলেন তার কন্যা নিতারা যখন বলে,” পরিবারের সঙ্গে ডিনারে কেন যাইনা, তখন আমার মন ভেঙে যায়। কারণ আমি জানি আমরা ডিনারে গেলেই সেখানে ফটোগ্রাফার থাকবে, আর আমার সন্তানেরা সেগুলো পছন্দ করেননা”

akshay kumnar aarav

ওয়ার্কফ্রন্টের কথা বলতে গিয়ে অক্ষয় জানান, খুব শিগগিরই দেখা যেতে চলেছে সূর্যবংশী ছবিতে। লকডাউন ও থিয়েটার বন্ধ থাকায় চলচ্চিত্রটির মুক্তি স্থগিত করা হয়েছে। আজকাল অক্ষয় বিদেশে তার আসন্ন ছবি বেল বটমের শুটিং করছেন। ছবিটি ২০২১ সালে মুক্তি পাবে।