বিনোদনভাইরালভিডিওসিনেমা

এই বয়সেই ‘ক্যাট ওয়াক’! মুহুর্তে ভাইরাল ঐশ্বর্য কন্যা আরাধ্যার ভিডিও, ধেয়ে এল বিরূপ মন্তব্য

বচ্চন পরিবারের সবচেয়ে খুদে সদস্য বলে কথা, তাকে নিয়ে সাধারণ মানুষের কৌতুহল তো থাকবেই। কথা হচ্ছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি অর্থাৎ ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের একমাত্র কন্যা আরাধ্যাকে (Aaradhya Bacchan) নিয়ে। তাই বয়স মাত্র দশ হলেও এখন থেকেই পাপারাৎজির ক্যামেরার সমস্ত লাইমলাইট কেড়ে নেন এই ছোট্ট মিষ্টি স্টার কিড।

এখন সে অনেকটা বড়ো হয়ে গিয়েছে। তাই এখন থেকেই ক্যামেরার সামনে সাবলীল ভাবে ধরা দেয় সে।শুধু নয় ইতিমধ্যেই মায়ের সাথে রেড কার্পেটে হেঁটেও তাক লাগিয়েছে আরাধ্যা। সদ্য পালিত হয়েছে আরাধ্যার জন্মদিন। ২০০১ সালের গত ১৬ই নভেম্বর বচ্চন পরিবারে একরাশ খুশির খবর নিয়ে এসেছিল একরত্তি আরাধ্যা।

দেখতে দেখতে সদ্য দশ বছরে পা রাখল বচ্চন পরিবারের এই ছোট্ট সদস্য। এবছর মেয়ের জন্মদিন পালন করতে মলদ্বীপ গিয়েছিলেন অভিষেক (Abhishek Bachchan), ঐশ্বর্য(Aishwarya Rai Bachchan) ।গত সপ্তাহেই মুম্বইতে ফিরেছেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুম্বাই বিমানবন্দরে ঐশ্বর্য কন্যা আরাধ্যার একটি ভিডিও।

এমনিতে মেয়ে অন্ত প্রাণ বিশ্বসুন্দরী ঐশ্বর্যর। তাই মেয়েকে এক মুহুর্তও চোখের আড়াল হতে দেন না তিনি। এদিন মুম্বই এয়ারপোর্টে ভাইরাল হওয়া ভিডিওতে প্রথমে দেখা যায় মায়ের হাত ধরেই হাঁটছে আরাধ্যা। আর পিছনে রয়েছে বাবা অভিষেক বচ্চন। এয়ারপোর্টে আরাধ্যাকে দেখেই ফটো শিকারি সাংবাদিকরা আরাধ্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপরেই সবাইকে ধন্যবাদ জানিয়ে এক মজার কান্ড করে বসেন ছোট্ট আরাধ্যা। যা দেখে হাসি থামছে না নেটিজেনদের। ভিডিওতে দেখা গেছে বিমানবন্দর চত্বরেই মায়ের হাত ধরেই হঠাৎ করে ক্যাট ওয়াক করতে শুরু করেন আরাধ্যা। মেয়ের এই কান্ড দেখে অবাক হয়েছিলেন অভিষেক ঐশ্বর্যও। পরক্ষণেই অবশ্য নিজেকে সামলে নেন ছোট্ট আরাধ্যা। এই ভিডিও দেখে অনেকে বিরূপ মন্তব্য করেছেন। অবার কেউ কেউ পাশে দাঁড়িয়েছেন ছোট্ট আরাধ্যার।

Related Articles

Back to top button