বিনোদনভাইরালভিডিও

সমুদ্রের ধারে ফিল্মি কায়দায় ওয়েস্টার্ন পোশাকে ফুল স্যায়াগে অপরাজিতা আঢ্য! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video : বয়স যত বাড়ছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য ( Aparajita Adhya) -র জেল্লা। বয়স যেন কেবলই তার কাছে একটা সংখ্যা মাত্র। ‘দিল’ তার সবসময়ের জন্যেই বাচ্চা। তার নিখাদ হাসি, ফুরফুরে মেজাজ কখনোই দর্শকদের মন খারাপ হওয়ার সু্যোগই দেয়না।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অভিনেত্রীকে বেশিরভাগ সময়েই দেখা যায় শাড়ি অথবা সাবেকি সাজে। কিন্তু এবার সম্পূর্ণ অন্য রূপে নেটপাড়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অপরাজিতা যেখানে দেখা যাচ্ছে, কমলা নিয়ন রঙা টপ, থ্রি কোয়াটার পাটিওয়ালা প্যান্ট, আর রানী রঙা স্কার্ফ গলায় জড়িয়ে খোলা চুলে এক্কেবারে ফিল্মি কায়দায় স্লো মোশনে সানগ্লাস পরলেন অভিনেত্রী। আর এমন অভিনব রূপে অভিনেত্রীকে দেখা মাত্রেই সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

৮ থেকে ৮০ অপরাজিতার প্রাণ খোলা অভিনয়ের ভক্ত সকলেই। প্রায় কয়েক দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজ করছেন অভিনেত্রী। সিনেমা থেকে ধারাবাহিক সব মিলিয়ে কয়েক শ’ কাজ করে ফেলেছেন অভিনেত্রী। সদ্য মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে মধুমিতা সরকারের সঙ্গে পর্দা কাঁপিয়েছেন অপরাজিতা । এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় রান্নার শোতে সঞ্চালনার কাজ করছেন অপরাজিতা।

Related Articles

Back to top button