বিনোদন

বউয়ের সাথে মনোমালিন্য! অভিনয় ছাড়লেন আমির ভাগ্নে ইমরান খান

জেনেলিয়া ডি সুজার সঙ্গে ‘জানে তু ইয়া জানেনা’ সিনেমা দিয়েই বলিউডে প্রথম পা রেখেছিলেন আমির ভাগ্নে ইমরান খান। তার প্রথম ছবিতেই তিনি মন জিতে নিয়েছিলেন অসংখ্য দর্শকের। কিন্তু এবার সেই অভিনয়ই ছেড়ে দিলেন ইমরান খান। ইমরানের প্রিয় বন্ধু অক্ষয় ওবেরয় জানান, অভিনয়ের সঙ্গে তিনি আর কোনোওভাবেই জড়িত নয়।

ইমরান অক্ষয়ের বন্ধুত্ব আজকের নয়। অক্ষয় জানান, ইমরানের সাথে তার এমনই সম্পর্ক যে সকাল ৪টের সময়ে ফোন করলেও বিন্দুমাত্র বিরক্ত হন না ইমরান। মুম্বইয়ের অন্ধেরি পশ্চিমের কিশোর অ্যাক্টিং স্কুল থেকে অভিনয় নিয়ে একসঙ্গেই পড়াশোনা করেছেন তারা। কিন্তু দিল্লি বেলি, আই হেট লভ স্টোরিস, কাট্টি বাট্টির মত সিনেমা করার পরেও অভিনয়টা একেবারেই ছেড়ে দিলেন তিনি।

তার অভিনয় ছাড়ার কারণ নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন মহলে শুরু হয়েছে তুমুল জল্পনা। প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে ইমরান খানের সঙ্গে তার স্ত্রী অবন্তিকা মালিকের সম্পর্কে বেশ খানিকটা ভাটা পড়েছে। অফিশিয়ালি বিবাহ বিচ্ছেদ না হলেও ইতিমধ্যেই নাকি আলাদা থাকতে শুরু করেছেন এই দম্পতি।

এছাড়াও অভিনয় ছাড়ার প্রসঙ্গে ইমরানের বন্ধু অক্ষয় জানান, ইমরান ঠিক অভিনেতা নয়। ওর মধ্যে একজন ভাল মানের পরিচালক এবং চিত্রনাট্যকার লুকিয়ে রয়েছে। বেশ কয়েকবছর ধরেই কোনোও রোজগার পাতিও নেই ইমরানের। জমানো অর্থও প্রায় ফুরিয়েই এসেছে তার। পরিচালনার কাজ শুরু করবেন ভেবেও তা আর এগোয়নি। এমতাবস্থায় স্ত্রী অবন্তিকাও মেয়েকে নিয়ে ইমরানের থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

Related Articles

Back to top button