গসিপবিনোদন

অভিনেত্রীদের গায়ে থুতু ছেটাতেন আমির খান! অভিনেতার কুকীর্তি ফাঁস

বর্তমানে বলিউডের (Bollywood) রাশ ক্রমশ আলগা হয়েছে ‘তিন খান’-এর হাত থেকে। যদিও নিজেকে সেই আগের স্থানেই ধরে রাখতে কিছুটা হলেও সক্ষম হয়েছেন আমির খান (Aamir Khan)। এখন বেশ পরিণতমনস্ক অভিনেতা হিসেবে তাঁর নামডাক হলেও নব্বইয়ের দশকে দুষ্টুমিষ্টি অভিনেতা হিসেবেই পরিচিত ছিল তাঁর।

সহকর্মী এবং অভিনেত্রীদের সঙ্গে শ্যুটিংয়ের সেটেই মজা করতেন আমির। ১৯৯০ সালে সেরকমই এক ঘটনা ঘটে ‘দিল’ (Dil) ছবির সেটে। ভাগ্য দেখার নাম করে মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) হাতে থুতু ছিটিয়ে দেন আমির। প্রায় সঙ্গে সঙ্গেই হাতে হকিস্টিক (Hockey Stick) নিয়ে আমিরকে ধাওয়া করেন মাধুরী!

আমির খান Amir Khan

এই ‘প্র্যাকটিক্যাল জোক’ (Practical Joke) যে অনেকের সাথেই করে থাকেন আমির, সে কথা সকলের সামনে আনেন চলচ্চিত্র পরিচালক ফারাহ খান (Farah Khan)। ২০১৬-তে ‘জিও এমএএমআই মুম্বই চলচ্চিত্র উৎসব’-এ (Jio MAMI Mumbai Film Festival) ১৯৯২ সালের ছবি ‘জো জিতা য়োহি সিকান্দার’ (Jo Jeeta Wohi Sikander) ছবির পুনর্মিলন অনুষ্ঠানে আমিরের পর্দাফাঁস করেন ফারাহ।

চুপ করে থাকেননি আমিরও। ফারাহকে জবাবে অভিনেতার সাফ বক্তব্য, “আমি যার হাতেই থুতু দিয়েছি, সেই একনম্বর স্থান দখল করেছে!” আমির ও ফারাহর এহেন খুনসুটিতে স্বাভাবিকভাবেই হাসির রোল ওঠে দর্শকদের মধ্যে।

মঞ্চে উপস্থিত অভিনেত্রী পূজা বেদী (Pooja Bedi) জানান, “আমি নিজের মেয়েকে বলব যাতে সে আমিরের সাথে দেখা করে, কারণ ওর থুতু পেলেই জীবনে উন্নতি হবে!” যদিও আমিরের এহেন ‘মজা’-কে হালকাভাবে নেননি জুহি চাওলা (Juhi Chawla)। ১৯৯৭ সালে ‘ইশক’ (Ishq) ছবির সেটে জুহির হাতেও একই কাজ করেন আমির।

বলিসূত্রের খবর, আমিরের এহেন আচরণে রীতিমত রেগে যান জুহি। ঘটনার পরেরদিন নাকি সেটেই আসেননি অভিনেত্রী। ‘ইশক’ ছবির শ্যুটিং শেষ হওয়ার পর বহুবছর পর্যন্ত একে অপরের মুখ দর্শন করেননি দু’জন। যদিও পরবর্তীতে মিটমাট করে নেন আমির ও জুহি।

Related Articles

Back to top button