গসিপবিনোদনসিনেমা

সাউথকে টেক্কা দেবেই দেব বলিউড! ‘লাল সিং চাড্ডা’র পর একাধিক সুপারহিট ছবি আনছেন আমির খান

চলতি বছর আগস্ট মাসে বড় পর্দায় মুক্তি পাবে সুপারস্টার আমির খান (Aamir Khan) অভিনীত ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda)। হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’এর অনুকরণে তৈরি হয়েছে এই সিনেমাটি। ২০২২ আইপিএল ফাইনালে প্রকাশ্যে এসেছে সেই ছবির ট্রেলার। তবে ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগেই নিজের পরবর্তী সিনেমা নিয়ে বিবেচনা শুরু করে দিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির এমন একজন অভিনেতা যিনি বছরে মাত্র একটি ছবি করে থাকেন। তবে এবার প্রায় চার বছর ফের বড় পর্দার মুক্তি পাচ্ছে তাঁর ছবি। পাশাপাশি ‘লাল সিং চাড্ডা’র হাত ধরে বড় পর্দায় প্রত্যাবর্তন হচ্ছে আমির খান-করিনা কাপুর জুটির। তাই এই সিনেমা ঘিরে দর্শকদের প্রত্যাশার পারদ ক্রমেই চড়ছে।

Laal Singh Chaddha

তবে ‘লাল সিং চাড্ডা’র পর কোন ছবিতে দেখা যাবে আমিরকে? জানা যাচ্ছে, এই মুহূর্তে চারটি ছবির চিত্রনাট্য নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন তিনি। এর মধ্যে দু’টি বায়োপিক। একটিতে টি-সিরিজের কর্ণধার গুলশন কুমারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আমিরকে। ছবিটির নাম ‘মুঘল’। প্রথমে এই  ছবিতে অক্ষয় কুমারের অভিনয় করার কথা ছিল। পরে আমির খানকে বেছে নেন নির্মাতারা। অপর ছবিটি একজন বিতর্কিত আইনজীবির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

দু’টি বায়োপিকের পাশাপাশি বলি পাড়ার ‘র‍্যাঞ্চো’র কাছে আরও দু’টি ছবির প্রস্তাব রয়েছে। একটি নামী সংবাদমাধ্যম মারফৎ জানা যাচ্ছে, আমির এই মুহূর্তে ‘হিচকি’ ছবির নির্মাতার সঙ্গে একটি ছবি নিয়ে আলোচনা করছেন। ছবির বেশ কয়েকটি প্লট নিয়ে আমিরের সঙ্গে কথা হয়েছে তাঁর। এর মধ্যে একটি নাকি বলি সুপারস্টারের বেশ পছন্দও হয়েছে।

Aamir Khan

এই তিন ছবি বাদ দিলে আমিরের হাতে ফের একটি বিদেশি ছবির অনুকরণে তৈরি ছবিতে কাজ করার প্রস্তাব রয়েছে। শোনা যাচ্ছে, ‘ফরেস্ট গাম্প’এর পর এবার ‘ক্যাম্পেওনস’ ছবির রিমেক নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। তবে, হলিউড অনুকরণে তৈরি ‘লাল সিং চাড্ডা’ দর্শক পছন্দ করছেন কিনা তার ওপর নির্ভর করেই এই সিনেমা তৈরির কাজে আমির হাত দেবেন বলে জানা যাচ্ছে।

Related Articles

Back to top button